ঠাকুরগাঁওয়ে গত এক সপ্তাহের ব্যবধানে আবারো দুর্র্ধষ ডাকাতির ঘটনা ঘটেছে।এবার ডাকাতেরা নাইটগাডর্কে বেঁধে রেখে ২ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে গেছে।

গতকাল সোমবার দিবাগত রাতে ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়া ইউনিয়নের বাঘেরহাট এলাকার রইস উদ্দীন মাস্টারের হাসকিং মিলে এ ডাকাতির ঘটনা ঘটে।

একদল ডাকাত হাসকিং মিলের পাহারাদার নাইটগার্ডকে বেঁধে রেখে অটোচার্জার গাড়ির ১৪টি ব্যাটারী ও ২শ মন ধান এবং ১৪ বস্তা ভুট্রালুট করে নিয়ে যায়।

ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আব্দুল লতিফ মঙ্গলবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন।তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,ঘটনার সংবাদ পেয়ে তাৎক্ষনিকভাবে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত অব্যাহত রয়েছে।

উল্লেখ, গত ১২ মার্চ দিবাগত রাতে একদল ডাকাত ঠাকুরগাঁও -২ আসনের এমপি আলহাজ্ব দবিরুল ইসলামের বাসায় হানা দেয়।ডাকাতেরা নৈশ প্রহরী দবিরুল ইসলাম ওরফে দারাজুল ইসলামকে একটি কক্ষে আটক করে রেখে বাসায় চড়াও হয়।তারা ভবনের ৮টি রুম তছনছ করে ।

এছাড়াও ডাকাতেরা এমপি দবিরুল ইসলামের স্ত্রী মমিনা খাতুনকে অস্ত্রের মুখে জিম্মি করে পরিহিত গলার চেইন ও হাতে থাকা স্বর্ণের বালাখুলে নেয়। পরে ডাকাতেরা আলমিরাসহ বিভিন্ন ড্রয়ারভেঙ্গে স্বর্ণলংকারসহ মালামাল লুট করে। ওই ঘটনায় পুলিশের এডিশনাল ডিআইজি আব্দুল মজিদঘটনাস্থল পরিদর্শন করেন।

তিনি সংসদ সদস্যের বাড়িতেডাকাতির ঘটনায় সিসিটিঙি ফুটেজের আলোকে বিজ্ঞান ভিত্তিক তদন্তের মাধ্যমে জড়িতদের সনাক্ত করে গ্রেফতারের কথা জানালেও দীর্ঘ এক সপ্তাহের জড়িতদের সনাক্ত করতে পারেনি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য