মোঃ ইউসুফ আলী,আটোয়ারী(পঞ্চগড়) থেকে: পঞ্চগড়ের আটোয়ারীতে ইকো সোশ্যাল ডেভলপমেন্ট অর্গানাইজেশন (ইএসডিও)’র আয়োজনে এবং পল্লী কর্ম- সহায়ক ফাউন্ডেশন(পিকেএসএফ) এর সহযোগিতায় ১৮ মার্চ রবিবার আটোয়ারী মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ে হ্যান্ডবল ও ফুটবল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

পিকেএসএফ-এর সাংস্কৃতিক ও ক্রীড়া কর্মসুচির আওতায় পঞ্চগড় জেলাব্যাপি মাধ্যমিক বিদ্যালয় পর্যায়ে প্রতিযোগিতায় রবিবার আটোয়ারীতে ছাত্রীদের হ্যান্ডবল এবং ছাত্রদের ফুটবল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় উপজেলার ৯টি মাধ্যমিক বিদ্যালয় অংশ গ্রহন করে।

ছাত্রীদের হ্যান্ডবল প্রতিযোগিতায় আটোয়ারী পাইলট সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় চাম্পিয়ান এবং বলরামপুর মির্জা গোলাম হাফিজ বালিকা উচ্চ বিদ্যালয় রানার্সআপ হয়। ছাত্রদের ফুটবল প্রতিযোগিতায় তোড়িয়া উচ্চ বিদ্যালয় চাম্পিয়ান এবং বলরামপুর উচ্চ বিদ্যালয় রানার্সআপ অর্জন করে।

খেলায রেফারীর দায়িত্ব পালন করেন ঠাকুরগাঁও রেফারী সমিতির সাধারন সম্পাদক খোকন দাস। সহকারী রেফারীর ভুমিকায় ছিলেন ঠাকুরগাঁও রেফারী সমিতির সদস্য জয়নুল হক ও বাবলা । খেলা আয়োজনের সার্বিক তত্বাবধানে ছিলেন ইএসডিও প্রধান কার্যালয়ের সিনিয়র কো-অর্ডিনেটর শাহা মোহাম্মদ আমিনুল।

সহযোগিতায় ছিলেন ইএসডিও পঞ্চগড় এর এরিয়া ম্যানেজার এম.এ.মতিন সায়েদী ও পঞ্চগড়ের কর্মসুচি সংগঠক আব্দুল আল মামুন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আটোয়ারী মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল কুদ্দুশ।

প্রধান অতিথি হিসেবে উপসিাথত ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আব্দুর রহমান। খেলা শেষে প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে আনুষ্ঠানিকভাবে পুরস্কার বিতরণ করা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য