দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর সদর উপজেলার উথরাইল ইউনিয়নের চকরামপুর রামকৃষ্ণ বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের উদ্যোগে সনাতন ধর্ম সভা অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন দিনাজপুর রামকৃষ্ণ আশ্রম ও মিশনের অধ্যক্ষ শ্রীমৎ স্বামী আমেয়াত্মানন্দ মহারাজ।

দিনাজপুর সদর উপজেলার উথরাইল ইউনিয়নের চকরামপুর রামকৃষ্ণ বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের উদ্যোগে চকরামপুর প্রতিবন্ধী স্কুলের শ্রী রামকৃষ্ণ রায়ের ব্যবস্থাপনায় বিদ্যালয় প্রাঙ্গণে সনাতন ধর্ম সভায় বীর মুক্তিযোদ্ধা নরেন চন্দ্র রায় এর সভাপতিত্বে সনাতন ধর্ম সভায় বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ ইমদাদ সরকার, সাধারণ সম্পাদক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন।

বিশেষ অতিথি ও বক্তা হিসেবে বক্তব্য রাখেন পঞ্চগড়ের বোদা উপজেলার ত্রিশ্লোতা মহাপীঠধাম শ্রীশ্রী বোদেশ্বরী মন্দিরের সভাপতি শ্রী নিতীশ কুমার বক্শী (মুকুল বক্শী), চিরিরবন্দর উপজেলার পলাশডাঙ্গী গ্রামের শ্রী নিরেন্দ্র নাথ রায় ও উথরাইল মাদ্রাসার অধ্যক্ষ মোঃ রুহুল আমিন।

স্বাগত বক্তব্য রাখেন চকরামপুর প্রতিবন্ধী বিদ্যালয়ের সভাপতি ও ৯নং ওয়ার্ড ইউপি সদস্য শ্রী রামকৃষ্ণ রায়। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক আশরাফুল আলম।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য