আগামী ২১ থেকে ২৯ এপ্রিল সুইজারল্যান্ডের জেনেভায় অনুষ্ঠিত হবে আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব ‘ফি-ফগ’-এর ১৩তম আসর। এতে প্রদর্শিত হবে পূর্ণিমা অভিনীত ইফতেখার আহমেদ ফাহমি পরিচালিত ‘টু বি কন্টিনিউড’ ছবিটি।

ইফতেখার আহমেদ ফাহমি পরিচালিত ‘টু বি কন্টিনিউড’ চলচ্চিত্রের জন্য সুইজারল্যান্ডের জেনেভায় অনুষ্ঠিতব্য ‘ফি-ফগ’ আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে আমন্ত্রিত হয়েছেন চিত্রনায়িকা পূর্ণিমা। উৎসবে লাল গালিচায় হাঁটবেন দেশীয় চলচ্চিত্রের এ জনপ্রিয় নায়িকা।

প্রতিক্রিয়ায় শুক্রবার গ্লিটজকে তিনি বলেন, “এই প্রথম কোনো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে আমন্ত্রিত হয়েছি। এটা আনন্দের ব্যাপার। আমি যাচ্ছি এতে অংশ নিতে। চলচ্চিত্রটি দেশের খুব বেশি হলে মুক্তি পায়নি। ওইরকম সিনেমা হলে কমার্শিয়ালি হিট করবে এমন ছবিও ছিল না। তবে চলচ্চিত্রটির গল্প ভালো, নির্মাণ ভালো। বাইরে প্রদর্শিত হচ্ছে এটা সম্মানের।”

নির্মাতা ইফতেখার আহমেদ ফাহমি বলেন, “চলচ্চিত্রটির প্রযোজনা প্রতিষ্ঠান ইমপ্রেস টেলিফিল্ম থেকে পাঠানো হয়েছে উৎসবে। প্রথম চলচ্চিত্র প্রথম সন্তানের মতোই। যাক ঘুরে আসুক আন্তর্জাতিক উৎসবে। দেশের জন্য সুনাম বয়ে আনলে এটি হবে গৌরবের।”

গতবছর ঈদ উল ফিতরে চ্যানেল আইতে ওয়ার্ল্ড প্রিমিয়ারের পাশাপাশি দেশের কয়েকটি সিনেমা হলে মুক্তি পায় ‘টু বি কন্টিনিউড’।

চলচ্চিত্রটিতে পূর্ণিমার বিপরীতে অভিনয় করেছেন তাহসান। এছাড়াও অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন, মিশু সাব্বির, অপর্ণা, মিতা চৌধুরী, আবুল হায়াত, সোহেল খান প্রমুখ।

ছবি: তারকার ফেইসবুক পেইজ থেকে নেয়া

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য