এত দিন পর্যন্ত যত সুপারহিরো মুভি দেখেছেন সব ভুল যান। এত সুপারহিরো একই স্ক্রিনে এর আগে কখনও দেখেননি। এবং ভবিষ্যতেও আর দেখা যাবে কিনা সন্দেহ রয়েছে।

মার্ভেল স্টুডিওর অ্যাভেঞ্জার্স সিরিজের তৃতীয় কিস্তি ‘ইনফিনিটি ওয়ার’র নতুন ট্রেলারে আপাতত তেমনটাই দেখা যাচ্ছে। সবকিছু ঠিক থাকলে আগামী ২৭ এপ্রিল আসছে সিনেমাটি।

সিরিজের দ্বিতীয় সিনেমা এবং ক্যাপ্টেন আমেরিকার শেষ ছবি ‘সিভিল ওয়ার’-এও বহু সুপারহিরো একসাথে স্ক্রিন শেয়ার করেছিলো। সেখানে তাঁদের মধ্যে দ্বন্দ্ব এবং সংঘর্ষের ছবিও দেখা গেছ। কিন্তু এই সিনেমায় পৃথিবীকে বাঁচাতে সকলে একজোট হয়ে লড়ছেন। আর ‘থানোস’-এর সঙ্গে এই লড়াইয়ে বহু সুপারহিরোর মৃত্যু হতে পারে।

রবার্ট ডোয়েই জুনিয়রের আয়রন ম্যান, চ্যাডউইক বোসমানের ব্ল্যাক প্যান্থার, ক্রিস ইভান্সের ক্যাপ্টেন আমেরিকা, বেনেডিক্ট কর্মানবার্টের ডক্টর স্ট্রেঞ্জ, টম হোল্যান্ডের স্পাইডার-ম্যান, পল রুডের এন্ট ম্যান, এবং অ্যাভেঞ্জার্স সিরিজের দ্য গার্ডিয়ান অফ দ্য গ্যালাক্সি থেকে চরিত্রগুলো ফিরিয়ে আনা হয়েছে। নতুন ট্রেলারে অন্তত ইঙ্গিত তেমনটাই। তবে সিনেমায় যাই ঘটুক, ইতিহাসের সবচেয়ে বড় বাজেটের সুপারহিরো মুভির অপেক্ষায় গোটা বিশ্ব।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য