দিনাজপুর সংবাদাতাঃ জাসদ ছাত্রলীগের নেতাকে কুপিয়ে আহত করার প্রতিবাদে এবং সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে দিনাজপুরে মানবন্ধন করেছে বাংলাদেশ ছাত্রলীগ(জাসদ)দিনাজপুর জেলা শাখার নেতাকর্মী ও সমর্থকেরা।

বৃহস্পতিবার সকালে দিনাজপুর প্রেসক্লাবের সন্মুখ সড়কে বাংলাদেশ ছাত্রলীগ(জাসদ)দিনাজপুর জেলা শাখার আয়োজনে ঘন্টাব্যাপী মানবন্ধন কর্মসুচী পালন করা হয়। মানববন্ধন চলাকালে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন কেন্দ্রীয় জাসদ লীগ নেতা সুমন্ত রায়,দিনাজপুরের ছাত্ররীগ নেতা মোঃ আরমান আলী,মোঃ নিরব, জাসদ নেতা আশরাফ আলী,মোঃ ফারুক হোসেন,মোঃ আবু সাঈদ প্রমুখ।

তারা বলেন,প্রকাশ্য দিবালোকে আল আমিনকে কুপিয়ে আহত করেছে সন্ত্রাসী মেহেদী হাসান পাভেল ও তার সন্ত্রাসীরা। পুলিশ সন্ত্রাসী পাভেলকে আটক করলেও অন্যান্য আসামীদের গ্রেফতারে গড়িমসি করছে। আসামীরা প্রভাবশালী হওয়া নানা ষড়যন্ত্রের মাধ্যমে মামলাটি ভিন্নখাতে প্রবাহের চেষ্টা চালানো হচ্ছে বলে তারা অভিযোগ করেন। মানববন্ধন থেকে আসামীদের দ্রুত গ্রেফতার এবং কঠোর শাস্তির দাবী জানানো হয়। একই দাবীতে রাজধানী ঢাকা এবং নীলফামারীতেও মানববন্ধন করেছে জাসদ ছাত্রলীগ।

উল্লেখ্য, গত ৭ মার্চ সকাল আনুমানিক সাড়ে ১০-১১টার মধ্যে দিনাজপুর সরকারী কলেজের প্রধান গেটের সামনে দেশীয় অস্ত্রে সজ্জিত সশস্ত্র-সন্ত্রাসীরা এলোপাতারী কুপিয়ে নিশংস্বভাবে আহত করেছে জাসদ ছাত্রলীগের নেতা আল আমিন ইসলাম পাপ্পুকে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য