আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধিঃ পঞ্চগড়ের আটোয়ারীতে এক হাসকিং মিলে ১৬০ বস্তা চাল লুট হওয়ার খবর পাওয়া গেছে। গত বুধবার গভীর রাতে উপজেলার সাতখামার এলাকার মফি হাসকিং মিলে এই ঘটনাটি ঘটে। দূর্বৃত্তরা মিলের গোডাউনের তালা ভেঙ্গে পাহারাদার কে মারপিট করে বেধে রাখে। পরে পাহারাদারকে বোদা হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় মফি হাসকিং মিলের মালিক সফিউল আলম মানিক এর সাথে কথা বললে তিনি জানান, বুধবার গভীর রাতে ট্রাক যোগে একদল লোক মিলের ভিতর প্রবেশ করে পাহারাদার শাহা আলমকে মারপিট করে হাত-পা বেঁধে মিলের একটি কক্ষে আটকে রাখে। ডাকাত দল মিলের গুদামের দরজার তালা ভেঙ্গে ১১৬ বস্তা চাউল ট্রাকে ভর্তি করে লুট করে নিয়ে যায়।

যাওয়ার সময় ডাকাতরা ৪ বস্তা চাউল মিলের বাইরে ফেলে পালিয়ে যায়। সকালে এলাকাবাসিরা রাস্তার উপর চাউল পরে থাকতে দেখে মিল মালিক কে খবর দেন। মিল মালিক আহত শাহা আলম কে উদ্ধার করে বোদা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করে।

এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। আটোয়ারী থানার অফিসার ইনচার্জ আমিনুল ইসলাম জানান, মফি হাসকিং মিলে চুরির ঘটনা ঘটেছে শুনেছি এবং অফিসার পাঠিয়েছি। মিল মালিক অভিযোগ দিলেই মামলা গ্রহন করে

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য