প্রায় চৌদ্দ বছর পর নতুন কমিটি পেল হরিপুর উপজেলা ছাত্রলীগ । গতকাল বুধবার রাতে ঠাকুরগাঁও জেলা ছাত্রলীগের সভাপতি মাহবুব হোসেন রনি ও সাধারণ সম্পাদক সানোয়ার পারভেজ পুলক নতুন কমিটির অনুমোদন দিয়েছেন। এই কমিটিতে সভাপতির দায়িত্ব পেয়েছেন সুব্রত ভৌমিক মিলন এবং সাধারণ সম্পাদক হয়েছেন মোঃ ইউসুফ আলী ।

২০০৪ সালের অক্টোবরে মজিবর রহমানকে সভাপতি আর আলিম আল রাজীব চৌধুরীকে সাধারণ সম্পাদক করে কমিটি করা হয়েছিল । এরপর গতবছর বিলুপ্ত করা হয় সেই কমিটি ।

নতুন কমিটি সম্পর্কে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সানোয়ার পারভেজ পুলক বলেন, পরীক্ষিত এবং ত্যাগীদের মূল্যায়ন করেই এই কমিটি করা হয়েছে। ১৪ বছর পর গঠিত হরিপুর উপজেলা ছাত্রলীগের এই কমিটির মাধ্যমে নেতা কর্মিদের মাঝে নতুন উদ্দীপনা সৃষ্টি হবে । এক মাসের মধ্যে পূর্ণাংগ কমিটি করতে বলা হয়েছে ।

ঠাকুরগাঁও জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আখতারুজ্জামান আখতার জানান, সংগঠনকে শক্তিশালী করার লক্ষ্যে দীর্ঘদিন পরে হলেও এ কমিটি দেয়ায় নেতাকর্মীরা উৎজীবিত হয়েছে। সংগঠনকে সুশৃঙ্খল রাখতে ও আরো বেশি শক্তিশালী করতে বাকি কমিটিগুলোও শীঘ্রই দেয়া হবে বলেও জানান এ ছাত্রলীগ নেতা।

সদ্য নির্বাচিত সভাপতি সুব্রত ভৌমিক মিলন মুঠোফোনে বলেন, বঙ্গবন্ধুর আদর্শে গড়া এই সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ । কাজের স্বীকৃতি পেয়ে খুবই ভাল লাগছে । আমার দায়িত্ব আরও বেড়ে গেল । সংগঠনের জন্য কাজ করে যাবে সব সময়। দীর্ঘ ১৪ বছর পর নতুন কমিটি হল । আমাকে যোগ্য মনে করায় জেলা নেতৃবৃন্দের কাছে কৃতজ্ঞ । আমার উপর অর্পিত দায়িত্ব পালনে সবসময়ই সচেষ্ট থাকব । হরিপুর উপজেলায় সাংগঠনিক কাজে নতুন মাত্রা নিয়ে আসব ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য