ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ফুলবাড়ীতে মাদক ব্যবসায়ীরা পুলিশের উপর হামলা করে আসামী ছিন্তাই করার চেষ্ঠা করায়, পুলিশ ও মাদক ব্যবসায়ীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে দুই পুলিশ সদস্যসহ ৩জন আহত হয়েছে। এই ঘটনায় ২৫ বোতল ফেন্সিডিলসহ ৫জন হামলাকারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

গতকাল মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১০ টায় উপজেলার শিবনগর ইউনিয়নের পাঠকপাড়া গ্রামে এই হামলা ও সংঘর্ষের ঘটনা ঘটে।

এই ঘটনায় আজ ফুলবাড়ী থানার এসআই শাহ আলম বাদি হয়ে। ১০জন হামলাকারীর নাম উল্লেখ করে ১৫ জন আসামী করে, মাদকদ্রব্য নিয়ন্ত্রন ও সরকারী কাজে বাধাঁ প্রদান ও পুলিশের উপর হামলাকরার অভিযোগে পৃথক ২টি মামলা দায়ের করেছেন।

আহত পুলিশ সদস্যরা হলেন কনস্টোবল সাহাজুল ইসলাম, কনস্টোবল ফরহাদ হোসেন ও পুলিশের উপর হামলাকারী নিবাস। তাদের ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে।

পুলিশের হাতে আটক হামলাকারী মাদক ব্যবসাীরা হলেন, উপজেলার পাঠকপাড়া গ্রামের তরনী কান্ত দাসের ছেলে বিপ্নিস দাস (৩২), নিবাস দাস (৩০), বিপন দাস (২৫) মৃত খোকারাম দাসের ছেলে তরনী কান্ত দাস (৫৫) ও নসী কান্ত দাসের ছেলে সনাতন চন্দ্র দাস (৩০)।

ফুলবাড়ী থানার ভারপ্রার্প্ত কর্মকর্তা (ওসি) শেখ নাসিম হাবিব বলেন গোপন সংবাদের ভিত্তিতে, এসআই শাহ আলম এর নেতৃত্বে একদল পুলিশ। মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১০ টায়, উপজেলার পাঠকপাড়া গ্রামে তরনী কান্ত রায়ের ছেলে মাদক ব্যবসায়ী বিপ্নিস দাসের বাড়ীতে তল্লাশী করে, ২৫ বোতল ফেন্সিডিলসহ বিপ্নিসকে আটক করে।

এসময় বিপ্নিসএর বাড়ীর অনান্য সদস্যরাসহ তাদের সহযোগীরা পুলিশের উপর হামলা করে, সাহাজুল ও ফরহাদ নামে দুই পুলিশ সদস্যকে আহত করে আসামীকে ছিন্তাই করার চেষ্ঠা করে। এসময় সাবেক ইউপি সদস্যসহ আশপাশের বাসীন্দারা থানায় খবর দিলে, সেখানে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহত পুলিশ সদস্যদের উদ্ধার করে ও হামলাকারীদেরকে আটক করে নিয়ে থানায আসে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য