মোঃ লিহাজ উদ্দীন মানিক, বোদা (পঞ্চগড়) থেকেঃ বীর মুক্তিযোদ্ধা, সাবেক কমিউনিষ্ট নেতা, বর্তমান উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি পাঁচপীর ইউনিয়নের সাবেক ইউ’পি চেয়ারম্যান সফিকুল আলম চৌধুরী ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহে…রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৮ বছর।

তিনি ২ স্ত্রী, ২ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য অত্মীয়স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। সফিকুল আলম চৌধুরী মহান মুক্তিযুদ্ধে অংশ নেওয়ার অপরাধে পাকসেনারা তাকে বাঘের খাঁচায় বন্দি করে রাখেন। বাঘ গুলো তাকে খায়নি, এমনকি তাকে আচরও করেননি।

তিনি দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত রোগে ভূগছিলেন। অবশেষে গত রবিবার সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় ঢাকা ডেল্টা ক্লিনিক হাসপাতালে সকলকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে গেছেন।

সোমবার বিকেলে মরহুমের নামাজে জানাজা শেষে উপজেলার পাঁচপীর গোয়াগ্রাম পারিবারিক গোরস্থানে দাফন করা হয়। তার মৃত্যুতে শোক সম্ভপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন পঞ্চগড়-২ সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডঃ নুরুল ইসলাম সুজন, বিএনপির কার্যনিবাহী কমিটির সদস্য আলহাজ্ব ফরহাদ হোসেন আজাদ, জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এমরান আল-আমিন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও বোদা পৌর মেয়র এ্যাডঃ ওয়াহিদুজ্জামান সুজা, সাধারণ সম্পাদক ফারুক আলম টবি, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ আব্দুর রহমান, সাবেক ইউ’পি চেয়ারম্যান ওয়ালিউল ইসলাম মন্টু ও বোদা রিপোটাস ইউনিটির সভাপতি মোঃ লিহাজ উদ্দীন মানিক প্রমুখ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য