গত ২৪ ফেব্রুয়ারি দুবাইয়ের একটি হোটেলের বাথটবে ডুবে বলিউড অভিনেত্রী শ্রীদেবীর মৃত্যু হয়। মৃত্যুর ১০দিন পর গত ৬ মার্চ ছিল তার মেয়ে জাহ্নবীর জন্মদিন। আর এই জন্মদিনটি ভাই-বোনদের সাথে পালন করেছিলেন জাহ্নবী। কিন্তু সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। আর এতে তাকে এখনো পর্যন্ত সমালোচনার শিকার হতে হচ্ছে।

বনি কাপুরের প্রথমপক্ষের স্ত্রীর মেয়ে আনশুলা কাপুর প্রথমদিকে ইনস্টাগ্রামে ওই জন্মদিন পালনের ছবি শেয়ার করেন। পরবর্তীতে এটি ভাইরাল হয়ে যায়। কেউ কেউ কমেন্টে লিখেছেন- ‘শ্রীদেবীর মরদেহ দাহ করার কয়েকদিনের মধ্যে এভাবে জন্মদিন কেন পালন করা হলো? এতো তাড়াহুড়ো করার কী দরকার ছিল। এরকম সময়ে এমন একটি ছবি সত্যিই দৃষ্টিকটু।’

অনেকের মতে, ‘সেলিব্রেট করাতেও আপত্তি নেই, কিন্তু সেই ছবি পোস্ট করাটা মেনে নেওয়া যায় না।’ আবার কেউ কেউ বলছেন, ‘বয়সের অপরিপক্বতার কারণে ওরা এমনটি করেছে।’

সমালোচনার শিকার কেবল জাহ্নবী একা হননি। তার বোন খুশি কাপুর, অানশুলা কাপুর কেউ বাদ যাননি। জাহ্নবীর চাচাতো বোন বলিউড অভিনেত্রী সোনম কাপুরকেও ছাড়া হয়নি। কেন শ্রীদেবীর মৃত্যুর কয়েকদিন পরেই এভাবে জন্মদিন পালন করলো?

তবে সকলেই যে সমালোচনা করছেন তা নয়। কেউ কেউ জাহ্নবীর পাশে দাড়িয়ে উৎসাহ দিচ্ছেন, যেভাবে তিনি এই কঠিন সময়ে লড়াই করছেন তা সত্যিই প্রশংসনীয়। বরং যারা খারাপ কমেন্ট করছেন, তাদের কথাকে গ্রাহ্য না করার পরামর্শ দিচ্ছেন জাহ্নবীকে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য