দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর জেলা মোটর পরিবহন শ্রমিক ইউনিয়নের মৃত শ্রমিকদের পরিবারের সদস্যদের মাঝে নগদ অর্থ প্রদান করা হয়েছে। শ্রমিক ইউনিয়নের পক্ষ থেকে ৪০ জন শ্রমিকের পরিবারের প্রত্যেককে নগদ ৩০ হাজার টাকা করে ১২ লাখ টাকা অনুদান প্রদান করা হয়।

রোববার (১১ মার্চ) দুপুরে জেলা মোটর পরিবহন শ্রমিক ইউনিয়ন কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে মৃত শ্রমিকদের পরিবারের সদস্যদের মাঝে নগদ অর্থ তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি দিনাজপুর শহর আওয়ামী লীগের সভাপতি ও দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র সিনিয়র সহ-সভাপতি মো. আনোয়ারুল ইসলাম।

এ সময় জেলা মোটর পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি এম রফিক, সাধারণ সম্পাদক মো. ফজলে রাব্বি, সহ-সভাপতি মো. তৈয়ব আলী, মো. সাইফুর রাজ চৌধুরী, যুগ্ম সম্পদক মো. এনামুল হক, সহ-সাধারণ সম্পাদক শেখ বাদশা, সহ-সাংগঠনিক সম্পাদক দিলিপ সরকার পলু, অর্থ সম্পাদক আব্দুস সামাদ আলী, সড়ক সম্পাদক মো. শামসুল আলম, সহ-সড়ক সম্পাদক মো. সিরাজুল ইসলাম সিরাজ, দপ্তর সম্পাদক মো. রহিদুল ইসলাম রেজু, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. মোশারর হোসেন মুসা, সদস্য মো. শাহিনুর ইসলামসহ জেলা মোটর পরিবহন শ্রমিক ইউনিয়নের অন্যান্য সদস্য, বিভিন্ন স্ট্যান্ড কমিটির নেতৃবৃন্দ ও মৃত শ্রমিকদের পরিবারের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

সংক্ষিপ্ত বক্তব্যে জেলা মোটর পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. ফজলে রাব্বি বলেন, আগামী ৩১ মার্চ শ্রমিক ইউনিয়নের সাধারণ সভা অনুষ্ঠিত হবে। তার পর নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনের মাধ্যমে নতুন কমিটি আসবে।

আগামীতে যারা নতুন কমিটিতে আসবেন তারা সবাই শ্রমিক পরিবারের সদস্যদের জন্য এই অনুদান প্রদানের ব্যবস্থা করবেন। আগামীতে এই অনুদানের পরিমান আরো বৃদ্ধি করার চেষ্টা করা হবে। তিনি মোটর শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দে জন্য দোয়া করতে সকলের প্রতি আহবান জানান।

উল্লেখ্য, দিনাজপুর জেলা মোটর পরিবহন শ্রমিক ইউনিয়নের পক্ষ থেকে বর্তমান কমিটির ৩ বছর মেয়াদে ৩২৬ জন মৃত শ্রমিকের পরিবারের সদস্যদের মাঝে প্রত্যেককে ৩০ হাজার টাকা করে নগদ ৯৭ লাখ ৮০ হাজার টাকার অনুদান বিতরণ করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য