আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলায় ট্রলি-ট্রাক্টর সংঘর্ষে মহিলাসহ ৩ জন গুরুতর আহত হয়েছে। স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
রোববার সকাল সাড়ে ১১টার দিকে সাদুল্লাপুর-তুলশীঘাট সড়কের ইউসুফ উদ্দিন প্রামানিক মেমোরিয়াল একাডেমি সংলগ্ন স্থানে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ওই সময় বনগ্রাম ইউনিয়নের বৈরাগীর বাজারের উজ্জ্বলের ইটভাটা থেকে একটি ট্রলি ইট বহন করে জামালপুরের শ্রীকলা গ্রামের উদ্দেশ্যে যাচ্ছিল। এসময় উল্লেখিত স্থানে পৌঁছিলে পিছন থেকে আসা একটি ট্রাক্টর সজোরে ধাক্কায় দেয়। এতে ট্রলিটি ছিটকে রাস্তার নিচে পড়ে যায়। ঘটনাস্থলে এক মহিলাসহ ৩ জন আহত হয়।

আহতরা হলেন, ট্রলি চালক ইয়াছিন আলী (৩০) ইট মালিক মোকছেদ আলী (৪০) ও ইউসুফ উদ্দিন প্রামানিক মেমোরিয়াল একাডেমীর আয়া রানী সরকার (৪৫)।

ওই প্রতিষ্ঠানের পরিচালক ও উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি সামসুজ্জোহা প্রামানিক রাঙ্গা এ তথ্য নিশ্চিত করে বলেন, এ দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ট্রাক্টরটি আটক করেছে।

সাদুল্লাপুর থানার এএসআই মোজাম্মেল হক দুর্ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ওই ট্রক্টরটি আটক করা হয়েছে। ড্রাইভার পালিয়ে যাওয়ার কারণে তাকে আটক করা সম্ভব হয়নি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য