অভিনয়ে আর সে অর্থে পাওয়া যায় না টিভি পর্দার প্রিয়মুখ সাবরিন সাকা মীমকে। কারণটাও অস্পষ্ট। তবে সংবাদ পাঠক হিসেবে ভালোই করছেন সাম্প্রতিক সময়ে। সেসব ছাপিয়ে এবার তাকে পাওয়া যাবে ইউটিউবে, পরমর্শকের ভূমিকায়।

ছোট বোন ডা. শারমীন সাকা টুকটুকিকে নিয়ে ‘মীমস স্টুডিও’ নামে ইউটিউবে একটি চ্যানেল খুলেছেন তিনি।

১ মার্চ এ বিষয়ে একটি প্রমোশনাল ভিডিও প্রকাশের মাধ্যমে যার আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয়েছে। যেখানে তিনি ও তার বোন সামাজিক সচেতনতা বৃদ্ধিসহ নানা বিষয়ে ভিডিও বানিয়ে নিয়মিত প্রকাশ করবেন বলে জানিয়েছেন দর্শকদের।

মীম বলেন, ‘আমার ১ বছর বয়স থেকেই লাইট-ক্যামেরার সামনে বসার অভিজ্ঞতা! আব্বু-আম্মু আমার প্রথম জন্মদিন থেকেই প্রফেশনাল ক্যামেরাম্যান ডেকে ভিডিও ধারণ করতেন।

এরপর ১৯৯১ সাল থেকে যখন আমি ক্লাস ওয়ানে পড়ি তখন থেকে নাচ, গান, অভিনয়, উপস্থাপনা নিয়ে নিয়মিত টিভি ক্যামেরার সামনে দাঁড়িয়েছি।

ফলে এই ক্যামেরার সামনে দাঁড়িয়ে বরাবরই ইচ্ছে সাধারণ মানুষদের জন্য কিছু একটা করার। সেই তাগিদ থেকেই আমি আমার বোনকে নিয়ে এই ইউটিউব স্টুডিও তৈরির সিদ্ধান্ত নিলাম।’

মীম আরও জানান, তিনি ছাড়া তাদের পরিবারের সবাই ডাক্তার। মানুষের সেবা করার অভ্যাস তাই পরিবার থেকেই পাওয়া। ফলে সামাজিক সচেতনতা তৈরি এবং বিভিন্ন রকমের ভালো পরামর্শ দিয়ে মানুষের সেবা করাই ‘মীমস স্টুডিও’র মূল উদ্দেশ্য।

প্রসঙ্গত, মীম এখন আরটিভি’র নিয়মিত সংবাদ পাঠিকা হিসেবে কর্মরত আছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য