দিনাজপুর সংবাদাতাঃ ১০ মার্চ শনিবার বিকেলে দিনাজপুর প্রেসক্লাব ভবনে প্রেসক্লাব আয়োজিত বিদায়ী জেলা প্রশাসক মীর খায়রুল আলমের বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত হয়। দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরূপ বকসী বাচ্চুর সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন দিনাজপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক গোলাম নবী দুলাল।

সভাপতির বক্তব্যে স্বরূপ বকসী বাচ্চু বলেন, জেলা প্রশাসক মীর খায়রুল আলম একজন সাংবাদিক বান্ধব মানুষ ছিলেন। সংবাদপত্রের প্রয়োজনে তথ্য আদান প্রদানে তার ভূমিকা ছিল সক্রিয়। তিনি একজন ন্যায় নীতির মানুষ ছিলেন।

সাধারণ সম্পাদক গোলাম নবী দুলাল বলেন, গত ভয়াবহ বন্যায় তিনি বন্যার্ত মানুষের পাশে যেভাবে এগিয়ে এসেছিলেন তা দিনাজপুরবাসী কখনো ভুলবে না। তিনি সরকারের পাশাপাশি ব্যক্তি বা সংগঠনের নিকট হতে বন্যার্ত মানুষের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছিলেন।

জেলা প্রশাসক মীর খায়রুল আলম বলেন, দিনাজপুরের সাংবাদিক, রাজনীতিবিদ, জনপ্রতিনিধিদের আমি যথেষ্ট সহযোগিতা পেয়েছি। আমি মনে করি জেলা প্রশাসক হিসেবে জনগণের কাছে আমার জবাবদিহিতা প্রয়োজন। তাই আমি জনবান্ধব প্রশাসন হিসেবে দায়িত্ব পালন করার চেষ্টা করেছি।

তিনি আরো বলেন, দিনাজপুরের উন্নয়নে হুইপ ইকবালুর রহিম এমপি’র যথেষ্ট অবদান রয়েছে। তিনি আমাকে কখনো জেলা প্রশাসক হিসেবে দেখেন নাই। দেখেছেন ভাই হিসেবে। দিনাজপুরের মানুষ খুবই সহজ সরল। আমি যেখানি থাকি নাকেন দিনাজপুরের মানুষের কথা কখনো ভূলবনা।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য