বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি ॥ দিনাজপুরের বীরগঞ্জে প্রিমিয়ার ক্রিকেট লীগের তৃতীয় আসরের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

১৫ ওভারের খেলায় বুলেট একাদশকে ৪ উইকেটে হারিয়ে বিজয়ী হয়েছে রেডসান ক্লাব। বুলেট একাদশ ১২.৪ ওভারে ৫৯ রান করে সবাই আউট হয়ে যায়। জবাবে রেডসান ক্লাব ১১ ওভারে ৪ উইকেটে ৬০ রান করে বিজয়ী হয়।

খেলায় ম্যান অব দ্য ম্যাচ হয়েছেন রেডসান ক্লাবের অধিনায়ক আল মামুন।

এসএসসি ব্যাচ ২০১৮ এবং বুলেট একাদশ এর আয়োজনে বীরগঞ্জ পাইলট সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

খেলার উদ্বোধন করেন বীরগঞ্জ ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক মোঃ ইয়াছিন আলী।

এসএসসি ব্যাচ ২০০৭, স্বপ্নঘুড়ি, এসএসসি ব্যাচ ২০০৮ এবং রংধনুর পৃষ্ঠপোষকতায় ঢাকাস্থ বীরগঞ্জ সমিতির সার্বিক সহযোগিতায় ক্রিকেট লীগের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মোঃ আসাদুল ইসলাম দুলাল, উপজেলা ছাত্রলীগের আহবায়ক মোঃ রোকনুজ্জামান বিপ্লব, পৌর কাউন্সিলর মোঃ মেহেদী হাসান, বীরগঞ্জ প্রতিদিন পত্রিকার সম্পাদক মোঃ আব্দুর রাজ্জাক, সাংবাদিক মোঃ আরমান আলী, ঢাকাস্থ বীরগঞ্জ সমিতির সদস্য মোঃ ওয়ারিছ উল ইসলাম অলি এবং মোঃ শাহাজাহান আলীসহ উপজেলার বর্তমান এবং সাবেক খেলোয়াড়বৃন্দ। খেলা শেষে সন্ধায় বিজয়ী দলসহ অংশগ্রহণকারী দলের মাঝে পুরস্কার তুলে দেয়া হয়।

উল্লেখ্য, বীরগঞ্জ উপজেলার লাটের হাট একাদশ, স্লুইস গেট একাদশ, রেডসান ক্লাব, রামপুর একাদশ, অগ্নিগলা একাদশ, বুলেট একাদশ, বুড়ির হাট একাদশ এবং উদ্দীপ্ত-১৩সহ ৮টি দলের অংশগ্রহণে বীরগঞ্জ প্রিমিয়ার ক্রিকেট লীগের তৃতীয় আসরের খেলা শুরু হয়। গত ২মার্চ শুক্রবার বীরগঞ্জ প্রিমিয়ার ক্রিকেট লীগের তৃতীয় আসরের উদ্বোধন করা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য