দিনাজপুর সংবাদাতাঃ “কৃষক বাঁচাও-দেশ বাঁচাও এবং কৃষকের হাতে জমি চাই,ফসলের ন্যায্য মুল্য চাই,বাঁচার মত মজুরী চাই” শ্লোগান নিয়ে দিনাজপুরে অনুষ্ঠিত হলো বাংলাদেশ কৃষক ক্ষেত মজুর সমিতি দিনাজপুর জেলা শাখার“জেলা কাউন্সিল-২০১৮”।

দিনাজপুর প্রেসক্লাব মিলনায়তনে বাংলাদেশ কৃষক ক্ষেত মজুর সমিতি দিনাজপুর জেলা শাখার“জেলা কাউন্সিল-২০১৮” অধ্যাপক আতাউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত জেলা কাউন্সিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশের ইউনাইটেড কমিউনিস্ট লীগের কেন্দ্রীয় সাধারন সম্পাদক মোশাররফ হোসেন নান্নু।

কাউন্সিলে বক্তব্য রাখেন বাংলাদেশ কৃষক ক্ষেত মজুর সমিতি দিনাজপুর জেলা শাখার যুগ্ম আহবায়ক আখতার আজিজ,আনোয়ার আলী সরকার,শাহিন রহমান,সঞ্চিত প্রসাদ জিতু,মোফাজ্জল হোসেন,আজিজুল ইসলাম প্রমুখ।

কাউন্সিলের আলোচনায় বক্তারা বলেন,সরকার দেশের মানুষকে বোকা বানাচ্ছে,তারা সভা-সমাবেশ ও সেমিনারে বক্তব্য রাখতে গিয়ে বলছেন দেশ উন্নয়নের জোয়ারে ভাসছে,সর্বক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হয়েছে। কিন্তু দেশের মানুষের ভাগ্যের কোন পরিবর্তন দেখা যাচ্ছে না তবে দলীয় নেতাকর্মীরা লুটপাট করে আখের গুচ্ছাছে যা দৃশ্যমান হতে শুরু করেছে।

তাদের শাসনামলের গত কয়েক বছরে মানুষ সর্বশান্ত হয়েছে,কেড়ে নেয়া হয়েছে মানুষের বাক-স্বাধীনতাও। গনতন্ত্রের কথা বললেও কোথাও গনতন্ত্রেও লেশ খুজে পাওয়া যায়না।

তারা বলেন,একের পর এক প্রশ্নপত্র ফাঁসের ঘটনায় দেশ মেধাশুন্য হওয়ার চরম পযার্য়ে রয়েছে অথচ মাননীয় প্রধানমন্ত্রী জাতীয় সংসদে বলছেন,প্রশ্নপত্র ফাঁস হলে মন্ত্রীরা কি করবে। এতে করে অনিয়ম দূনর্ীীত এবং সেচ্ছাচারিতা আরো প্রকট হতে শুরু করেছে।

কাউন্সিলের দ্বিতীয় অধিবেশনে আখতার আজিজকে সভাপতি এবং রাসেল শাহীন রঞ্জুকে সাধারন সম্পাদক নির্বাচিত করে ১১ সদস্যের জেলা কমিটি গঠিত হয়। কমিটির অন্যান্য পদে রয়েছেন,সহঃসভাপতি অধ্যাপক আতাউর রহমান,সহ-সাধারন সম্পাদক সঞ্জিত প্রসাদ জিতু,প্রচার সম্পাদক আহম্মদ আলী ও সদস্য হিসেবে রয়েছেন,ডাঃ আজিজুল ইসলাম,মোতাহার আলী,মোফাজ্জল হোসেন,আনোয়ার আলী সরকার,সেলিম হোসাইন ও হাফেজ উদ্দীন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য