ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ফুলবাড়ী পৌরশহরে গভির রাতে চাউলের গোডাউনে আগুন লেগে, ১০ লাখ টাকার মালামার পুড়ে চাই হয়ে গেছে। তবে ফায়ার সার্ভি স্টেশন বলছে ক্ষয়ক্ষতির পরিমান ৫ লাখ টাকা হতে পারে।

গত শুক্রবার দিবাগত রাত সাড়ে ১০ টায়, পৌরশহরের রেলগেট বাজারের ব্যবসায়ী মকলেছার রহমানের হাসকিং মীল ও সঙ্গে থাকা চাউলের গোডাউনে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

ফুলবাড়ী দমকল বাহীনীর দুটি ইউনিট দুই ঘন্টা অভিযান চালিয়ে আগুন নিভিয়ে দেয়। বিদুতের সকসার্কিট থেকে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে বলে মীল মালিক ও ফায়ার সার্ভিস স্টেশন কর্তৃপক্ষ জানান।

ব্যবসায়ী মকলেছার রহমান বলেন হাসকিং মীল ও গোডাউন একই সঙ্গে লাগা। প্রতিদিনের মত মীলের মিস্ত্রিগন মীল ও গোডাউন ঘর বন্ধ করে চলে আসে। এরপর রাত সাড়ে ১০ টায় মীলের নাইট গাট ও প্রতিবেশিরা ফোন করে বলে মীলে আগান লেগেছে।

এরপর ফুলবাড়ী ফায়ার সার্ভিস ষ্টেশনে খবর দিলে, ফায়ার সার্ভিস ষ্টেশনের দুটি ইউনিট ঘটনাস্থলে এসে একঘন্টা অভিযান চালিয়ে আগুন নিভিয়ে ফেলে। কিন্তু এরেই মধ্যে গোডাউনে থাকা ৬শ বন্তা চাউলসহ অনান্য মালামাল পুড়ে যায়। এতে তার ১০ লাখ টাকার বেশি ক্ষতি হয়েছে বলে দাবী করেন।

এদিকে ফুলবাড়ী ফায়ার সার্ভিস স্টেশন অফিসের ইনচার্জ আলী মিয়া জানায় ফায়ার সার্ভিসের দুটি ইউনিট এক ঘন্টার মধ্যে আগুন নিভিয়ে দিতে সক্ষম হয়। ততক্ষনে গোডাউন ঘরে থাকা কিছু চাউল পুড়ে যায়, এতে ৫ লাখ টাকার মত ক্ষতি হতে পারে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য