মোঃ ইউসুফ আলী, আটোয়ারী(পঞ্চগড়) থেকে: “মেধাই সম্পদ, বিজ্ঞান ও প্রযুক্তিই ভবিষ্যৎ” প্রতিপাদ্য বিষয় নিয়ে পঞ্চগড়ের আটোয়ারীতে ৩৯ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ, বিজ্ঞান মেলা এবং ৩৯তম জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াড শুভ উদ্বোধন হয়েছে।

উপজেলা প্রশাসনের আয়োজনে, জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি যাদুঘরের তত্বাবধানে এবং বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রনালয়ের পৃষ্ঠপোষকতায় ১০ মার্চ শনিবার উপজেলা পরিষদ চত্বরে ফেস্টুন সহ বেলুন উড্ডয়নের মাধ্যমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মেলার শুভ উদ্বোধন করেন পঞ্চগড় -১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নাজমুল হক প্রধান।

উপজেলা নির্বাহী অফিসার শারমিন সুলতানার সভাপতিত্বে এবং উপজেলা একাডেমিক সুপারভাইজার রেজাউন নবী রাজা’র সঞ্চালনায় উপজেলা পরিষদ মুক্ত মঞ্চে প্রতিপাদ্য বিষয়ের উপর গুরুত্বারোপ করে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মো. আব্দুর রহমান, সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ তৌহিদুল ইসলাম,মহিলা ভাইস চেয়ারম্যান মীরা রাণী, অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ তোবারক হুসেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক এ্যাডভোকেট মোঃ আনিছুর রহমান প্রমুখ।

আলোচনা সভা শেষে উপজেলা নির্বাহী অফিসার প্রধান অতিথি সহ অন্যান্য অতিথিদের নিয়ে বিজ্ঞান ও প্রযুক্তি মেলার ২৪টি স্টল পরিদর্শন করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য