মোঃ লিহাজ উদ্দীন মানিক, বোদা (পঞ্চগড়) থেকেঃ পঞ্চগড়ের বোদায় শিক্ষার্থীদের দেশ প্রেমকে লাল কার্ড ও মাদক, ইভটিজিং, বাল্য বিবাহসহ প্রশ্নপত্র ফাঁসের প্রতিরোধে লাল কার্ড প্রদর্শন করে ১২শ’ শিক্ষার্থীরা শপথ নিলেন।

শনিবার উপজেলার সাকোয়া উচ্চ বিদ্যালয় মাঠে লাল কার্ড প্রদর্শন ও সত্যবাদিতা, মানবতার শপথ অনুষ্ঠিত হয়। স্বেচ্ছাসেবী সংগঠন লাল সবুজ উন্নয়ন সংঘের উদ্যোগে শপথ ও আলোচনা সভায় লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার আলম সোহেলের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন বোদা থানার অফিসার ইনচার্জ এ কে এম নুরুল ইসলাম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংগঠনের পঞ্চগড় জেলা শাখার প্রধান উপদেষ্টা মশিউর রহমান, আটোয়ারী উপজেলা শাখার উপদেষ্টা মাসুদ রানা সবুজ, ইয়াছির আরাফাত, জেলা শাখার সাধারণ সম্পাদক সাইমুম ইসলাম সৌরভ প্রমুখ।

উল্লেখ্য, বাংলাদেশের ৬৪ টি জেলায় পঞ্চগড় জেলা থেকে টেকনাফ পর্যন্ত শিক্ষার্থীদের টিফিনের টাকা বাঁচিয়ে ভ্রাম্যমান জঙ্গিবাদ, মাদক, ইভটিজিং, বাল্য বিবাহ ও প্রশ্নপত্র ফাঁস প্রতিরোধে শিক্ষার্থীদের সচেতন করার লক্ষে স্বেচ্ছাসেবী সংগঠন লাল সবুজ উন্নয়ন সংঘ পরিচালনা করে আসছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য