আনোয়ার হোসেন আকাশ, হরিপুর (ঠাকুরগাও) থেকেঃ ঠাকুরগাওয়ের হরিপুর উপজেলার ২নং আমগাও ইউনিয়নের আম বাগান বাড়িতে প্রতিদিন জমজমাট জুয়ার আসর বসে। এ বিষয়ে অজ্ঞাত কারণে সর্বস্তরের প্রশাসন নীরব ভূমিকা পালন করছে।

উপজেলার এক নির্জন এলাকা এই আম বাগান বাড়ি। দিনের বেলাতেও অনেকে যেতে ভয় করবে এইসব জায়গায়। সন্নিকটে দেশের সীমান্ত এলাকা। প্রতিদিন দুপুর থেকে রাত আটটা অব্দি চলে এই মরননেশা খেলা।

অনেকে জুয়া খেলতে এসে টাকা পয়সা হেরে যাওয়ার পর সেখানেই দালালদের কাছে অল্প দামে ধান, ভূট্টা, গরু, ছাগল, মোটরসাইকেল ইত্যাদি বিক্রি করে জুয়ার টেবিলে বসে হেরে গিয়ে আবারও নিঃস্ব হয়। তাদের খাদ্যের যোগান দিতে সেখানে একটি ভ্রাম্যমান দোকান বসে।

প্রতিদিন প্রায় অর্ধ কোটি টাকার মত এখানে গুঠি জুয়া খেলা হয়। ইউনিয়নের চৌকিদার থেকে শুরু করে থানা পুলিশ, ডিবি পুলিশ সহ প্রশাসনের লোকজন টাকা পয়সা নিয়ে এই খেলা চালায়।

এব্যাপারে আমাগাও ইউনিয়ন চেয়ারম্যান পাভেল তালুকদার জানান, আম বাগান বাড়ির জুয়ার খেলার ব্যাপারে উপজেলা আইন শৃঙ্খলা মিটিংয়ে আমি গত মাসে কথা বলেছি। এখন পর্যন্ত প্রশাসনিক কোন ব্যবস্থা গ্রহণ করা হয়নি। এখনও খেলা চলছে।

হরিপুর থানা অফিসার ইনচার্জ মোঃ রুহুল কুদ্দুস এ ব্যাপারে বলেন, খবর পেলে তৎক্ষনাৎ আমি ব্যবস্থা গ্রহণ করি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য