আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ “নারীর জন্য পুরুষের পদযাত্রা” এই শ্লোগান শীর্ষক আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে গাইবান্ধায় কমিউনিটি রেডিও সারাবেলা ৯৮.৮ এফএম-এর উদ্যোগে এক মানববন্ধন পালিত হয়েছে।

বৃহস্পতিবার শহরের আসাদুজ্জামান স্কুল এন্ড কলেজের সামনে ঘন্টাব্যাপী এ মানববন্ধন পালন করা হয়।

সিনিয়র স্টেশন ম্যানেজার মাহফুজ ফারুকের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন গাইবান্ধা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক জনকন্ঠ’র জেলা প্রতিনিধি আবু জাফর সাবু, দৈনিক মাধুকরের বার্তা সম্পাদক উজ্জল চক্রবর্তী, বাংলা ভিশনের প্রতিনিধি আতিকুর রহমান আতিক বাবু, নিউজ টুয়েন্টিফোর-এর প্রতিনিধি সাইফুল ইসলাম প্রিন্স, সময় টিভির স্টাফ রিপোর্টার হেদায়তুল ইসলাম বাবু ও রেডিও সারাবেলা শ্রোতা ক্লাব উত্তর ধানঘড়া শাখার আহবায়ক মোঃ সাকু মিয়া প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালন করেন সারাবেলার প্রোগ্রাম প্রোডিউসার গোলাপ মোাফিজ।

আবু জাফর সাবু বলেন, এখনও নারীরা অধিকার থেকে বঞ্চিত হচ্ছে, যৌন নির্যাতনের শিকার হচ্ছে। সুতরাং এর বিরুদ্ধে আমাদের আরো সোচ্চার হতে হবে। মাহফুজ ফারুক বলেন, ‘নারীর অধিকার নিশ্চিত করতে হলে সেখানে পুরুষের অংশগ্রহণ জরুরী।

সেজন্যই পুরুষদের নিয়ে আমাদের এ ব্যতিক্রমী পদযাত্রার আয়োজন করা হয়েছে। মানববন্ধনে সাংবাদিক, শুভাকাংখী, রেডিও কর্মী, স্বেচ্ছাসেবক ও বিভিন্ন স্থান থেকে আগত শ্রোতারা অংশ গ্রহণ করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য