মোঃ লিহাজ উদ্দীন মানিক, বোদা (পঞ্চগড়) প্রতিনিধিঃ পঞ্চগড়ের বোদায় আন্তর্জাতিক নারী দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার উপজেলা প্রশাসনের সহযোগিতায় উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তর এর আয়োজনে র‌্যালীটি উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ মাহমুদ হাসান, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোছাঃ মরিয়ন খানম প্রমুখ।

এ সময় সরকারি কর্মকর্তা-কর্মচারী, বিভিন্ন নারী সংগঠন, এনজিও সংগঠন সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশ গ্রহণ করেন।

বোদা এইচআরডিএফঃ “সময় এখন নারীর, উন্নয়নের তারা, বদলে যাচ্ছে গ্রাম-শহরে কর্ম-জীবনধারা” এই স্লোগান নিয়ে পঞ্চগড়ের বোদায় আন্তর্জাতিক নারী দিবস উদযাপন করা হয়েছে।

বৃহস্পতিবার হিউম্যান রাইস ডিফেন্ডারস ফোরাম (এইচআরডিএফ) পঞ্চগড় জেলা শাখার আয়োজনে আইন ও সালিশ কেন্দ্র (আসক) এর সহযোগিতায় র‌্যালী ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ মাহমুদ হাসান, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোছাঃ মরিয়ন খানম, এইচআরডিএফ এর সভাপতি মনোরঞ্জন সরকার, সাংবাদিক ও মানবাধীকারকর্মী লিহাজ উদ্দীন মানিক, এসভিডি সংস্থার পরিচালক মিজানুর রহমান প্রমুখ।

এ সময় সাংবাদিক, এনজিও কর্মী, সাংস্কৃতিক কর্মী ও নারী সংগঠনের নেতৃবৃন্দরা র‌্যালী পুর্ব মানববন্ধনে অংশ নেয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য