দিনাজপুর সংবাদাতাঃ কলিহত জীবের দুঃখ মোচন ও শান্ত অর্জনের একমাত্র হরিনাম সংকীর্ত্তন। তারি আলেকে শুরু হয়েছে ঐতিহ্যবাহী চন্ডিপুর কালীরহাট প্রাঙ্গণে ৪র্থতম অষ্টপ্রহরব্যাপী হরিনাম যজ্ঞানুষ্ঠান।

৭ মার্চ বুধবার পার্বতীপুর ৭নং মোস্তাফাপুর ইউনিয়নের ঐতিহ্যবাহী ১৪ হাত কালী মন্দিরে চন্ডিপুর হালিরহাটে দেশ মাতৃকা ও বিশ্বা জননীর সকল সন্তানের মঙ্গল কামনায় হরিনাম যজ্ঞানুষ্ঠান পরিদর্শন ও কমিটির সদস্যদের সাথে মত বিনিময় করেন বিশিষ্ট সমাজসেবক মোহাম্মদ আলী চৌধুরী (বাদশা চৌধুরী) মত বিনিময় সভায় বক্তব্য রাখেন মহানাম উযপন কমিটির সভাপতি শ্রী সুধীর চন্দ্র রায়,

সহ-সভাপতি শ্রী রনজিত রায়, ম্যানেজার যাদব চন্দ্র রায়, সাধারণ সম্পাদক সত্যায়ন রায়, সহ-সম্পাদক রাজ কুমার রায়, কোষাধ্যক্ষ কৃষ্ণ রায় ও গোপেন রায়। বাদশা চৌধুরী বলেন, সাম্প্রদায়ীক সম্প্রীতির দেশ হচ্ছে বাংলাদেশ।

বাঙ্গালীর সব উৎসব আমাদের সার্বজনীন। যুগ যুগ ধরে গড়ে উঠা এই সুসম্পর্কের বন্ধন যেন আমাদের মাঝে অটুট থাকে। উল্লেখ্য যজ্ঞানুষ্ঠানে চন্ডিপুর, দারগাপাড়া, নীলফামারী, বীরগঞ্জ, বদরগঞ্জ, নীলফামারী, পীরগঞ্জ ও নীলফামারী জেলার ডোমারের কীর্তণদল কৃষ্ণনাম সুধা পরিবেশন করে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য