দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের বিরল স্থলবন্দর মহাসড়কের রাস্তা প্রশস্তকরণের জন্য সড়ক ও জনপথ বিভাগের ম্যাজিস্ট্রেট এর নেতৃত্বে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, ফায়ার সার্ভিস, পল্লী বিদ্যুৎ সমিতির সহযোগিতায় রাস্তার দু’ধারে সড়ক ও জনপথ বিভাগের অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান অব্যাহত রয়েছে।

জানা যায়, সড়ক ও জনপথ অধিদপ্তরের উপ-সচিব ও নির্বাহী ম্যাজিস্ট্রেট, এস্টেট ও আইন কর্মকর্তা মোঃ মাহাবুবুর রহমান ফারুকী-এর নেতৃত্বে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এবং পল¬ী বিদ্যুৎ সমিতি’র সমন্বয়ে দিনাজপুর জেলার বিরল উপজেলায় স্থলবন্দর মহাসড়ক প্রশস্তকরণের জন্য রাস্তার দু’ধারে সড়কের অবৈধ স্থাপনা বুধবার ৭ মার্চ সকাল ৯টায় থেকে দিনব্যাপী উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়।

উক্ত উচ্ছেদ অভিযানে প্রায় ১ কোটি ৩০ লক্ষ টাকার সম্পদ উদ্ধার ও ৩৫৭ টি অবৈধ স্থাপনা উচ্ছেদ হয়েছে। এসময় উপস্থিত ছিলেন দিনাজপুর সড়ক ও জনপথ অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মোঃ মাছুম সারোয়ার, বিরল উপজেলা নিবাহী অফিসার এ,বি এম রওশন কবীর, উপ-বিভাগীয় প্রকৌশলী মোঃ কামরুল হাসান সরকার, সহকারী প্রকৌশলী মোঃ মোমিনুল ইসলাম, সার্ভেয়ার মোঃ সগীর আখতারসহ উপ-সচিব ও নির্বাহী ম্যাজিস্ট্রেট, এস্টেট ও আইন কর্মকর্তার সার্ভেয়ার মোঃ সাইফুল ইসলাম উপস্থিত ছিলেন।

উল্লে¬খ্য যে, ইতিপূর্বে বিরল স্থলবন্দর মহাসড়কে অবৈধ স্থাপনাকারীদের বারবার নোটিশ ও মাইকিং-এর মাধ্যমে জানিয়ে দেয়া হয়েছে। কিন্তু অবৈধ স্থাপনাকারীরা গুরুত্ব দেয়নি, ফলশ্রুতিতে অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়। এই অবৈধ স্থাপনা উচ্ছেদ করার কারণে বিরল স্থলবন্দর মহাসড়কের রাস্তা প্রশস্তকরণে কাজ সুন্দর ও সুষ্ঠু ব্যবস্থাপনায় দ্রুত গতিতে এগিয়ে চলছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য