আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার ধুমাইটারী সিদ্দিকীয়া ফাজিল মাদ্রাসার ৯ম শ্রেণীর এক ছাত্রীকে অমানবিক নির্যাতনকারী বখাটে রানা মিয়ার বিরুদ্ধে মামলা করেছেন ছাত্রীর পিতা মসলিম আলী।

বিভিন্ন সুত্রে জানা যায়, মঙ্গলবার রাতে উপজেলার শান্তিরাম ইউনিয়নের পাঁচগাছী শান্তিরাম গ্রামের ছাত্রীর পিতা মসলিম আলী বাদী হয়ে বখাটে রানা মিয়াকে একমাত্র আসামী করে থানায় মামলা করেন। প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার বিকালে বেলকা মণিকা বালিকা বিদ্যালয়ে প্রাইভেট পড়তে যাবার সময় ছাত্রীকে জোর করে প্রতিবেশী একটি ঘরের ভিতর নিয়ে যায় রানা।

এরপর ঘরের দরজা বন্ধ করে অমানবিক নির্যাতন করে। এসময় বাড়ির মালিক নয়া মিয়া ও তার স্ত্রী মিনারা বেগম বাড়িতে না থাকায় ছাত্রীর আর্তচিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

ঘটনার পর থেকে রানা মিয়া ও তার লোকজন নানান হুমকী অব্যাহত রাখায় পরিবারের নিরাপত্তাহীনতার করণে বিলম্বে মামলা করেন মসলিম আলী। মামলার তদন্তকারী কর্মকর্তা- এসআই আব্দুল জলিল মিয়া বলেন, আসামী রানা মিয়াকে গ্রেপ্তার অভিযান অব্যাহত আছে।

উপজেলা নির্বাহী অফিসার- এসএম গোলাম কিবরিয়া জানান, ঘটনার পরদিন ঐ ছাত্রীর পিতা মসলিম আলীর অভিযোগ পত্র পেয়েছি। বিষয়টি গুরুতর হওয়ায় তাকে মামলা করার পরমর্শ দিয়েছি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য