মোঃ লিহাজ উদ্দীন মানিক, বোদা (পঞ্চগড়) থেকেঃ বোদা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও দেশ টিভি পঞ্চগড় জেলা প্রতিনিধি রাশেদুজ্জামান বাবু পুলিশ কর্তৃক নির্যাতনের প্রতিবাদে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল, স্মারকলিপি প্রদানসহ মানববন্ধন করেছেন স্থানীয় সাংবাদিক এবং জেলার বিভিন্ন সাংবাদিক প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়া এলাকাবাসী।

বুধবার দুপুরে পঞ্চগড়-বোদা মহাসড়কের শহীদ মিনারের সামনে এ কর্মসূচী পালন করা হয়।

এতে বক্তব্য রাখেন, পঞ্চগড় প্রেস ক্লাবের সভাপতি সফিকুল আলম, জেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শাহজালাল, আটোয়ারী প্রেস ক্লাবের যুগ্ন সম্পাদক এ রায়হান চৌধুরী রকি, বোদা প্রেস ক্লাবের সভাপতি নজরুল ইসলাম, বোদা মহিলা মহাবিদ্যালয়ের অধ্যক্ষ আশরাফুল আলম লিটন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও বোদা পাইলট গার্লস স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক রবিউল আলম সাবুল, বোদা বাজার ঔষুধ ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক ফিরোজ আলম চৌধুরী প্রমূখ।

বক্তারা বলেন, অবিলম্বে অভিযুক্ত পুলিশের বিচার ও দৃষ্টান্তমূলক শাস্তি না হলে, আগামী এক সপ্তহের কঠোর আন্দোরনসহ পুলিশের গঠনমুলক সংবাদ পত্রিকায় প্রকাশ করা হবে না বক্তারা বলেন। পরে উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে উর্দ্ধোতন পুলিশ কর্মকর্তার নিকট একটি স্মারকলিপি প্রদান করা হয়।

অপর দিকে সন্ধ্যায় বোদা উপজেলা ছাত্রলীগের উদ্যোগে একটি বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। প্রতিবাদ সমাবেশে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের সভাপতি অমিয় আলম অমি ও সাধারণ সম্পাদক আকতারুজ্জামান রম্য প্রমূখ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য