নীলফামারীতে ভয়াবহ অগ্নিকান্ডে তিনটি পরিবারের নগদ টাকাসহ ৩০ লক্ষটাকার সম্পদ ভস্মিভুত হয়েছে। গতকাল মঙ্গলবার রাতে সদর উপজেলার টুপামারী ইউনিয়নে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে।

অগ্নিকান্ডে ক্ষয়ক্ষতির পরিমান প্রায় ৩০ লক্ষ টাকা বলে জানিয়েছে ক্ষতিগ্রস্ত পরিবারগুলো। অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারগুলো বর্তমানে খোলা আকাশের নিচে বাস করছে।

স্থানীয়রা জানায়, জেলা সদরের টুপামারী ইউনিয়নে চেীধুরীপাড়ায় মঙ্গলবার রাতে কোবাদ অলীর রান্না ঘড় থেকে আগুনের সূত্রপাত হয়ে তা দ্রুত ছড়িয়ে পরে। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স বলেছে, আমরা মোবাইল ফোনে রাত ২.৫০ মিনিটে এই সংবাদ পাই,সংবাদ পেয়ে দ্রুত ঘটনা স্থলে পৌছে পরিস্থিতি নিয়ত্রনে নিয়ে আনি ।

অগ্নিকান্ডে চৌধুরীপাড়ার ৩টি পরিবারের ১৯টি ঘর, ২শ’ মণ ধান,নগদ ৫ লক্ষ টাকা পুরে ছাই হয়ে যায়। এ সময় অগ্নিদগ্ধ হয়ে একটি ছাগল অগ্নিদগ্ধ হয়ে মারা গেছে।

তবে ক্ষতিগ্রস্থ্য পরিবারের মিজানুর রহমান চেীধুরীর অভিযোগ করেন,তাদের নগদ টাকাসহ ৩০ লক্ষ টাকার ক্ষতি হয়েছে,এ পর্যন্ত সরকারী বেসরকারী কোন সাহায্য পায়নি দেখতেও আসেনি।ফায়ার সাভিসের উপ-সহকারী পরিচালক কোবাদ আলী সরকার বলেন,রানাœ ঘর থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য