নীলফামারীর ডিমলায় দীর্ঘদিন ধরে কয়েন জমিয়ে সেই কয়েন দিয়ে মোটর সাইকেল ক্রয় করেছেন এক পান বিক্রেতা। আজ বুধবার ডিমলা উপজেলা সদরের একে এন্টার প্রাইজ নামক মোটর সাইকেলের শো-রুম হতে ১১০ সিসির মাহিন্দ্রা মোটর সাইকেল ক্রয় করেছেন পাশ্ববর্তি লালমনিরহাট জেলার হাতিবান্দা উপজেলার মিলন বাজার(গুড্ডিমারী) গ্রামের জয়নাল আবেদিনের পুত্র পান বিক্রেতা নুরুজ্জামান।

পান বিক্রেতা নুরুজ্জামান বলেন, আমি গরিব মানুষ, আমার দীর্ঘ দিনের স্বপ্ন ছিল একটি মোটর সাইকেল কেনার কিন্তু অভাব অনাটনের কারনে তা পারি নাই। তাই দীঘদিন ধরে মোটর সাইকেল কেনার জন্য ১,২, ও ৫ টাকার কয়েন এবং ২ টাকার নোট জমাতে শুরু করি ।

বুধবার সেই জমানো কয়েন বোঝাই বস্তা নিয়ে ডিমলা একে এন্টার প্রাইজে এসে ১ লাখ ১ হাজার টাকায় ক্রয় করি ইন্ডিয়ান মাহিন্দ্রা কোম্পানীর ১১০ সিসি মোটর সাইকেল। তিনি জানান প্রথমে তারা আমার কয়েন নিতে অস্বীকৃতি জানান। পরে আমার স্বপ্নের কথা শুনে কোম্পানীর উদ্ধর্তন কর্মকর্তাদের সাথে কথা বলে শো-রুমের সত্বাধিকারী রাজি হন।

একে এন্টার প্রাইজের সত্বাধিকারী আকবর আলী বলেন, শুধূ কয়েন ও ২ টাকার নোট দিয়ে বুধবার হাতিবান্দা উপজেলার নুরুজ্জামান আমার শো-রুম হতে ১ লাখ ১ হাজার টাকায় ইন্ডিয়ান মাহিন্দ্র কোম্পানীর ১১০ সিসি(রকষ্টার) মোটর সাইকেল ক্রয় করেন। আমার ব্যবসায়ী জীবনে এই প্রথম কয়েন ও ২ টাকার নোট দিয়ে কারো কাছে মোটর সাইকেল বিক্রী করলাম।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য