আজিজুল ইসলাম বারী, লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় চুরি যাওয়া অটো ইজিবাইকসহ নজরুল ইসলাম(৩২) নামে এক ছিনতাইকারীকে আটক করেছে থানা পুলিশ। বুধবার (০৭ মার্চ) সকালে জেলার পাটগ্রাম উপজেলার খেংটি প্রধানবাড়ী এলাকা থেকে তাকে আটক করা হয়।

প্রত্যাক্ষদর্শী সূত্রে জানাযায়, গত ১৫ ফেব্রুয়ারি হাতীবান্ধা উপজেলার হাজীপাড়া এলাকার আলাউদ্দিন হোটেলের সামনে থেকে ছিনতাই হয় অটো ইজিবাইকটি। আটককৃত নজরুল পাটগ্রাম উপজেলার খেংটি প্রধানবাড়ী এলাকার মৃত হাজীমুদ্দিনের ছেলে।

এ বিষয়ে হাতীবান্ধা থানার উপ-পরিদর্শক (এসআই) নূর আলম সরকার জানান, অটো মালিক আনাজদ্দি নজর ডাব্বু ১৫ ফেব্রুয়ারি সন্ধ্যায় উপজেলার হাজীপাড়া এলাকার আলাউদ্দিন হোটেলের সামনে অটো ইজিবাইকটি রেখে নাস্তা করতে হোটেলে প্রবেশ করে। এ সময় নজরুল সেখান থেকে অটো সুকৌশলে নিয়ে চলে যায়। পরে আনাজদ্দি নজর ডাব্বু হাতীবান্ধা থানায় একটি মামলা দায়ের করে।

তিনি আরও জানান, বুধবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে পাশ্ববর্তী পাটগ্রাম উপজেলার খেংটি প্রধানবাড়ী এলাকায় নজরুলের বাড়ীতে অভিযান চালিয়ে ইজিবাইকটিসহ তাকে আটক করে। এছাড়া তাকে বুধবার দুপুরে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য