ঢাকাই চলচ্চিত্রের এ সময়ের নবাগত চিত্রনায়িকা রাকা বিশ্বাস। সম্প্রতি তার ‘প্রেমের কেন ফাঁসি’ ছবিটির শ্যুটিং, ডাবিং, গ্রাফিক্সের কাজ শেষ।

ঢাকাই চলচ্চিত্রের এ সময়ের নবাগত চিত্রনায়িকা রাকা বিশ্বাস। সম্প্রতি তার ‘প্রেমের কেন ফাঁসি’ ছবিটির শ্যুটিং, ডাবিং, গ্রাফিক্সের কাজ শেষ।

ছবিটি সেন্সর বোর্ডে জমা দেওয়ার জন্য প্রস্তুত। এই ছবিতে রাকার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন চিত্রনায়ক সাইফ খান। ছবিটি পরিচালনা করেছেন আবু সুফিয়ান।

ছবিটি নিয়ে বেশ আশাবাদ ব্যক্ত করেছেন রাকা বিশ্বাস। তিনি বলেন, “ছবিটি নিয়ে বেশ আশাবাদী আমি। কারণ গল্পে ভিন্নতা আছে। ছবিটির কাহিনি অনেক সুন্দর। ‘প্রেমের কেন ফাঁসি’ ছবিতে আমি রাজার মেয়ের চরিত্রে অভিনয় করেছি।”

নবাগত এ চিত্রনায়িকা আরও বলেন, “দর্শকদের সামনে ভিন্ন ভাবে নিজেকে আবিষ্কার করতে পারব। ছবিটি দর্শক অনেক ভালো ভাবে গ্রহণ করবে বলে আমি আশাবাদী। কারণ ছবিটির গল্প ভিন্ন।”

২৮ ডিসেম্বর ডেডলাইন এন্টারটেইনমেন্টর ইউটিউবে চ্যানেলে প্রকাশ করা হয় রাকা বিশ্বাসের নতুন মিউজিক ভিডিও ‘মাহিয়া’।

এরইমধ্যে ইউটিউব মাতাচ্ছে মিউজিক ভিডিওটি। প্রকাশের কিছু দিনের মধ্যে মিউজিক ভিডিওটি সাড়ে ৬ লাখের বেশি বার দেখা হয়েছে।

মিউজিক ভিডিওটি প্রসঙ্গে রাকা বিশ্বাস বলেন, “মিউজিক ভিডিও প্রকাশের পর থেকেই বেশ সাড়া পাচ্ছি। যতদিন যাচ্ছে দর্শকদের আগ্রহ বাড়ছে।

দর্শকদের ভালোবাসায় আমি মুগ্ধ হয়েছি। আমার মিউজিক ভিডিওটি দর্শক সুন্দর ভাবে গ্রহণ করেছে।

এখন অপেক্ষায় আছি ‘প্রেমের কেন ফাঁসি’ ছবিটি দর্শক কেমন ভাবে গ্রহণ করে দেখা জন্য।”

‘প্রেমের কেন ফাঁসি’ ছবিতে রাকা-সাইফ ছাড়াও অভিনয় করেছেন, শাহেন শাহ, ড্যানি সিডাক, উজ্জল, সাদেক বাচ্চু, রেবেকা, শিমু আহমেদ সহ আরো অনেকে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য