দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরে পল্লীশ্রী’র আয়োজনে নারী ও কন্যাশিশুদের অধিকার, তাদের অধিকারগুলির সমর্থনের ক্ষমতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণ বিষয়ক দুই দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা শেষ হয়েছে।

৫ মার্চ সোমবার দিনাজপুরের বিরামপুর উপজেলায় পল্লীশ্রী’র আয়োজনে ক্রিয়েটিং স্পেসেস প্রকল্পের সহযোগিতায় নারী ও কন্যাশিশুদের অধিকার, তাদের অধিকারগুলির সমর্থনের ক্ষমতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণ বিষয়ক দুই দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালার সমাপণীতে বক্তব্য রাখেন বিরামপুর থানার এসআই আসাদুজ্জামান।

প্রথমদিনে বক্তব্য রাখেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ফাহমিদা ইসলাম। কর্মশালা পরিচালনা করেন ক্রিয়েটিং স্পেসেস প্রকল্পের প্রজেক্ট কর্মকর্তা রওনক আরা হক।

উল্লেখ্য, ৪ মার্চ শুরু হয়ে ৫ মার্চ শেষ হওয়া উক্ত প্রশিক্ষণ কর্মসূচীতে দিনাজপুরের বিরামপুর উপজেলার ৪টি ইউনিয়নের কমিউনিটি সদস্য ও ইয়ুথ দলের মোট ২৫ নারী ও কন্যাশিশু অংশ নেন।

বক্তব্যে মহিলা বিষয়ক কর্মকর্তা সেবামুলক প্রতিষ্ঠানের সুযোগ সুবিধা, নারী এবং কন্যা শিশুদের অধিকার নিয়ে বলেন, নারীদের সুযোগ গ্রহণে বিরামপুর প্রশিক্ষণ অথবা ব্যবসায়ী লোন গ্রহণে দাপ্তরিক সুযোগ সুবিধা প্রদানে আমার পক্ষ থেকে কোন রকমা অবহেলা হবে না। সেই সাথে আমি সর্বক্ষণ তাদের পাশে থাকবো বলে অভিমত ব্যক্ত করেছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য