বোচাগঞ্জ (দিনাজপুর) সংবাদাতাঃ শুদ্ধ ভাবে জাতীয় সংগীত পরিবেশন প্রতিযোগিতা ২০১৮ এর সকল বিভাগে চ্যাম্পিয়ন হওয়ার পাশাপাশি দিনাজপুর জেলা চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে বোচাগঞ্জ উপজেলা। রবিবার সকালে দিনাজপুর শিশু একাডেমিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করেন জেলা প্রশাসক মীর খায়রুল আলম। প্রতিযোগিতায় দিনাজপুর জেলার ১৩টি উপজেলা অংশ নেয়।

প্রাইমারী, মাধ্যমিক ও কলেজ পর্যায় সহ তিনটি বিভাগেই বোচাগঞ্জ উপজেলা চ্যাম্পিয়ন হয়েছে। বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ জয়নাল আবেদীন। বোচাগঞ্জ উপজেলা থেকে মেলাগাছি সরকারী প্রাথমিক বিদ্যালয়, সেতাবগঞ্জ মডেল পাইলট উচ্চ বিদ্যালয় ও সেতাবগঞ্জ সরকারী কলেজ অংশ এ প্রতিযোগিতায় নিয়েছিল।

জেলা পর্য়ায়ে বোচাগঞ্জ উপজেলাকে সম্মানীত করায় বোচাগঞ্জ উপজেলা শিল্পকলা একাডেমির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ সারওয়ার মোর্শেদ বিজয়ীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশের পাশাপাশি বিভাগীয় পর্যায়ে এসম্মান অক্ষুন্ন রাখার আহবান জানান।

এসময় উপজেলা শিল্পকলা একাডেমির সদস্য সচিব মোঃ শামীম আজাদ, শিল্পকলা একাডেমির সদস্য যথাক্রমে মাইনুল হাসান মহা বিদ্যালয়ের অধ্যক্ষ সুব্রত কুমার অধিকারী, সেতাবগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আমিনুল ইসলাম, মেলাগাছি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা শামীম আরা বুলবুল, সেতাবগঞ্জ মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিশ্বনাথ রায় ও সেতাবগঞ্জ সরকারী কলেজের প্রভাষক ইশ্বর চন্দ্র রায়, শিল্পকলা একাডেমির প্রশিক্ষক সরল কুমার রায় সহ শিল্পকলা একাডেমির সদস্য ও অন্যান্য কলাকৌশলীবৃন্দ উপস্থিত ছিলেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য