গাইবান্ধার গোবিন্দগঞ্জে দাদন ব্যবসায়ী অসীম ও জাহাঙ্গীর বাহিনীর অত্যাচারে অতিষ্ট হয়ে পরেছে বিভিন্ন পেশার মানুষ। রক্ষা পেতে থানায় অভিযোগ দায়ের করেছে অত্যাচারিত ব্যক্তি রেজাউল করিম।

অভিযোগে জানা যায়, উপজেলার পৌর শহরের বুজরুক বোয়ালিয়া ( হীরক পাড়া) গ্রামের জহুরুল ইসলামের ছেলে ও কুন্দেরপাড়া গ্রামের মোখলেছুর রহমানের ছেলে গোবিন্দগঞ্জ মহিলা কলেজের সামনে বেকারীর দোকানদার নামীয় জাহাঙ্গীর সরদার সহ কয়েক জনের একটি দাদন ব্যবসায়ী চক্র এলাকায় দীর্ঘ দিন থেকে বিভিন্ন পেশার লোকের নিকট চড়া সুদে দাদন ব্যবসা করে অঙ্গুল ফুলে কলা গাছ হয়েছে।

বেকারীর দোকানের নাম দেখিয়ে সেখান থেকেই তারা সুদের টাকা লেনদেন করে থাকে। টাকা দিতে বিলম্বিত হলে তাদের বাহিনী দিয়ে টাকা গ্রহনকারী সহ তার পরিবারের লোকজনদেরকে জোর করে ধরে নিয়ে এসে নির্যাতন করা হয়।

এমনি নির্যাতিত পরিবার উপজেলার পৌর এলাকার খলসী চাঁদপুর গ্রামের মোজাহার আলীর ছেলে রেজাউল করিম ৩০ হাজার টাকা নিয়ে ১ লক্ষ ৯৫ হাজার টাকা পরিশোধ করেও তাদের হাত থেকে পরিত্রান পাননি।

এর পরও অসীম ও জাহাঙ্গীর বাহিনীর লোকজন রেজাউলের ছেলে রাব্বিকে অপহরন করে নিয়ে গিয়ে তার নিকট থাকা ৭ হাজার টাকা মূল্যের ভিডিও টাস মোবাইল ফোন ছিনিয়ে নিয়েছে।

এ ছাড়াও পরিবারের প্রতি বিভিন্ন প্রকার ভয়-ভীতি ও হুমকি ধামকি প্রদান করায় রেজাউল করিম গোবিন্দগঞ্জ থানায় অসীম ও জাহাঙ্গীর বাহিনীর বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছে।

এ দিকে অভিযুক্তরা এ অভিযোগ অস্বীকার করেছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য