মরুভূমির প্রচণ্ড গরমে ‘জালিমা’র শুটিং হোক কিংবা আইসল্যান্ডের হাড় কাঁপানো ঠান্ডায় ‘গেরুয়া’র নাচ— কাজের ব্যাপারে শাহরুখের এনার্জি লেভেল সত্যিই দেখার মতো। ৫২ বছরের অভিনেতা তার ২৫ বছরের ক্যারিয়ারে, আজ ও সমান উত্সাহী। তবে,সম্প্রতি শুটিং ফ্লোরে গিয়ে ঘুমিয়ে পড়েছিলেন বলিউডের কিং খান!

হ্যাঁ, ঠিকই পড়েছেন। ফ্লোরে পৌঁছে তিনি নাকি রীতিমতো নাক ডেকে ঘুমিয়েছেন।

শুক্রবার নিজের টুইটার পেজে এই ছবিটি পোস্ট করেছেন শাহরুখ। ছবিতে দেখা যাচ্ছে, তিনি চেয়ারে বসে ঘুমোচ্ছেন। পাশে বসে রয়েছেন পরিচালক আনন্দ এল রাই, চিত্রনাট্যকার হিমাংশু শর্মা। শাহরুখের সামনে বসে রয়েছেন ছবির অন্যতম নায়িকা ক্যাটরিনা। হাতের ভঙ্গিতে দেখাচ্ছেন, দেখো শাহরুখের কাণ্ড।

ছবি পোস্ট করে শাহরুখ ক্যাপশনে লিখেছেন, ‘যখন আপনার সঙ্গে থাকা মানুষগুলো অসম্ভব উত্সাহী হন যে আপনি আপনার চোখই খুলে রাখতে পারলেন না। আমাকে সকাল সকাল শুটিং করানোর উচিত শিক্ষা…’। ক্যাপশনের হ্যাশট্যাগে রয়েছে ‘জিরো’র নাম। আর তাতে অবশ্য বুঝতে বাকি নেই যে, এমন কাণ্ডটি ঘটেছে শাহরুখের আগামী ছবি ‘জিরো’র শুটিং সেটে।

বলিউড সূত্রের খবর, শাহরুখ নাকি একেবারেই ‘মর্নিং পার্সন’ নন। রাত জেগে শুট করতে রাজি হলেও, ভোরবেলা কলটাইম থাকলেই বেজায় রুষ্ট হন বলিউড ‘বাদশা’। যদিও, সে কারণে কাজে তার প্রভাব কখনও পড়েছে কিনা তা জানা যায়নি।

প্রসঙ্গত, ‘জিরো’তেই শেষ ক্যামিও করতে দেখা যাবে প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীকেও। ছবিটি মুক্তি পাওয়ার কথা চলতি বছর ডিসেম্বরে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য