দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরসহ বিভিন্ন স্থান থেকে চুরি হওয়া মোটরসাইকেল উদ্ধারের পর প্রকৃত মালিকদের নিকট হস্তান্তর করা হয়েছে।

শনিবার (৩ মার্চ) সকালে দিনাজপুরের পুলিশ সুপার মো. হামিদুল আলম বিপিএম চুরি হওয়া এসব মোটরসাইকেল প্রকৃত মালিকদের নিকট হস্তান্তর করেন। চুরি যাওয়া মোটরসাইকেল ফেরৎ পেয়ে মালিকরা খুবই আনন্দিত হন এবং পুলিশ সুপারের জন্য পরম দোয়া করেন।

মোটরসাইকেল হস্তান্তর অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ, অতিরিক্ত পুলিশ সুপার মিজানুর রহমান পিপিএম, মোটরসাইকেল উদ্ধার টিমের ইনচার্জ এসএম মোস্তাফিজুর রহমান, পুলিশ পরিদর্শক মো. জামাল হোসেনসহ টিমের অন্যান্য সদস্য উপস্থিত ছিলেন।

মোটরসাইকেল ফেরৎ পাওয়া মালিকরা হলেন-সদর উপজেলার মো. আব্দুর রাজ্জাক, অজিত কুন্ডু, রেজাউল ইসলাম ও সৈয়দপুরের মো. ওমর ফারুক সাগর।

এ সময় পুলিশ সুপার হামিদুল আলম বলেন, দিনাজপুর সদর উপজেলাসহ অন্যান্য উপজেলা থেকে বিভিন্ন সময় মোটরসাইকেল চুরি হওয়ায় পুলিশ সদস্যরা বিড়ম্বনায় পড়তো।

মোটরসাইকেল চুরিরোধ করা ও চুরি যাওয়া মোটরসাইকেলগুলো কিভাবে উদ্ধারের প্রক্রিয়া কাজ করা হচ্ছে বলে জানান পুলিশ সুপার।

তিনি বলেন, মোটরসাইকেল চুরির খবর পাওয়ার সাথে সাথে আমাদের উদ্ধারকাজে নিয়জিত ২০ সদস্যের বিশেষ টিম ২জন ইন্সপেক্টর, ৪ জন সাব ইন্সপেক্টর, ৪ জন এএসআই ও কনস্টেবলসহ সেই মটর সাইকেল উদ্ধারে কাজ করেন।

দিনাজপুরে মোটরসাইকেল চুরির প্রবণতা বর্তমানে অনেক কমে গেছে। পাশাপাশি সদর পৌর এলাকায় প্রায় ২৬ কিলোমিটারব্যাপী সিসি ক্যামেরার আওতায় নিয়ে আসা হয়েছে। কোথাও কোন মোটরসাইকেল চুরি হলে আমরা সেই সিসি টিভির ফুটেজ দেখে তাদের চিহ্নিত করছি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য