তামিল তারকা রজনীকান্তের ভক্তের সংখ্যা হাতেগুণে শেষ করা যাবে না। জনপ্রিয় এই অভিনেতার কোনো ছবি বক্স অফিসে আসলে যেন তাদের মধ্যে উল্লাসের ঝড় ওঠে।

ভক্তদের মধ্যে আবারো আলোড়ন সৃষ্টি করতে নতুন ছবি আনতে চলেছেন থালাইভাখ্যাত রজনীকান্ত। বৃহস্পতিবার রাত পোহাতে না পোহাতেই প্রকাশ করা হয়েছে ছবিটির ট্রেইলার।

শিগগিরই মুক্তি পেতে যাওয়া রজনীকান্তের ছবিটির নাম ‘কালা’। ইউটিউবে প্রকাশিত ট্রেইলারটির শুরুতেই দেখা যায়, বলিউডের আরেক তারকা নানা পাটেকারকে। ‘কালা… এ কেমন নাম রে?’ নানা পাটেকারের এই প্রশ্নের মধ্য দিয়েই শুরু হয় দেড় মিনিটের ভিডিওটি।

নিজ ভঙ্গিতে ওই প্রশ্নের জবাবও দেন রজনীকান্ত। বলেন, ‘কালা অর্থ কালো। যে সকাল সকাল লড়াই করে পৃথিবীকে রক্ষা করে।’ ভিডিওটির বাকি সময়ে রজনীকান্তকে নিজ ভঙ্গিতে মারামারি করতে দেখা যায়।

এদিকে ইউটিউবে প্রকাশের পর একদিন যেতে না যেতেই ট্রেইলারটি দেখা হয়েছে ৪৬ লাখ ৫ হাজার ৯৫৬ বার। আর সমান গতিতে বাড়ছে ভিউ সংখ্যা। ছবিটিতে রজনীকান্ত ও নানা পাটেকারের পাশাপাশি অভিনয় করেছেন হুমা কোরেশী, পঙ্কজ ত্রিপাঠি ও অঞ্জলি পাতিল।

কালা ছবিটির পরিচালনা করেছেন পা রনজিত। এর আগে তিনি থালাইভার সঙ্গে ‘কাবালি’ ছবিতেও কাজ করেছেন। আগামি ২৭ এপ্রিল মুক্তি পাবে ‘কালা’।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য