বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা অভিনীত হরর থ্রিলার ‘পরী’ সিনেমাটি মুক্তি পেয়েছে শুক্রবার। কিন্তু আনুশকার স্বামী ও ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি বৃহস্পতিবার রাতের স্পেশাল স্ক্রিনিংয়ে দেখে ফেলেছেন ছবিটি। আর ছবিটি দেখে আনুশকা প্রশংসায় পঞ্চমুখ কোহলি।

‘পরী’ দেখে নিজের ভেরিফায়েড টুইটারে এক মন্তব্যে ‘পরী’কে আনুশকা জীবনের সেরা কাজ বলে বর্ণনা করেছেন কোহলি। কোহলির কথায় এটা তার দেখা অন্যতম সেরা ছবি। সিনেমাটা দেখে সে কিছুটা ভয় পেয়ে গিয়েছিল তবে শেষপর্যন্ত সিনেমাটা দেখে আনুশকার প্রতি তার গর্বই হচ্ছে।

উল্লেখ্য, আনুশকা শর্মা ও তার ভাই কর্ণিশ শর্মার যৌথভাবে খোলা প্রোডাকশন হাউসের প্রযোজনাতেই তৈরি হয়েছে এই ছবি। আনুশকার ‘পরী’তে রয়েছেন দুই বাঙালি অভিনেতা, অভিনেত্রী। রয়েছেন পরমব্রত চট্টোপাধ্যায় ও ঋতাভরী চক্রবর্তী।

ইতোমধ্যেই ফিল্ম সমালোচকরা ‘পরী’ নিয়ে মিশ্র প্রতিক্রিয়া দিয়েছেন। তবে ‘পরী’তে আনুশকার পারফরম্যান্সে মুগ্ধ সবাই। এদিকে বক্স অফিসও ছবিটি ঝর তুলতে ব্যর্থ হয়েছে। শুক্রবার মাত্র ৪ কোটি রুপি আয় করেছে ছবিটি। এদিকে ‘পরী’ ইসলাম বিরোধী দাবি করে পাকিস্তানে সিনেমাটিকে নিষিদ্ধ ঘোষণা করেছে সেদেশের সেন্সর বোর্ড।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য