এস.আই বিজয়,তারাগঞ্জ (রংপুর) থেকে: রংপুরের তারাগঞ্জ উপজেলা রাস্তায় ফুটফুটে সন্তানের জননী হলেন ভারসম্যহী (পাগলী)। গত বুধবার রাত সাড়ে ৮টায় উপজেলার কুর্শা ইউনিয়নের বরাতী ব্রীজ সংলগ্ন রাস্তার পার্শ্বে ভারসম্যহীন (পাগলী) একটি ফুটফুটে সন্তানের প্রসব করে।

জানা গেছে সন্তান জন্মের পর পরেই স্থানীয় লোকজন তার পাশে এসে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে প্রাথমিক পর্যায়ে দাইয়ের কাজ সম্পন্ন করে। পরে তার স্বাস্থ্য ও ওই বাচ্চার জন্য প্রাথমিকভাবে শীত নিবারনের পোষাক দিয়ে সহযোগিতা করে স্থানীয় এলাকাবাসী। এক পর্যায়ে এলাকাবাসী মধ্যে বিষয়টি নিয়ে চাঞ্চল্যের সৃষ্টি হতে থাকে।

এরপর স্থানীয় সাংবাদিক বিপ্লব হোসেন অপু ওই খবর পেয়ে তারাগঞ্জ সিভিল ডিফেন্স (ফায়ার সার্ভিসে) কর্মরত ইনচার্জ মিজানুর রহমানকে মুঠোফোনে জানালে তাৎক্ষনিক ওই কর্মকর্তা ঘটনাস্থলে ফোর্সসহ উপস্থিত হয়। আশে পাশের লোকজনের জিজ্ঞাসাবাদ করেও তার কোন পরিচয় মেলেনি।

ওই ভারসম্যহীন (পাগলী) কে তার নবজাতকসহ উদ্ধার করে তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য প্রেরন করে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক বলেন, পরে ওই দিন রাতেই তার শারীরিক অবস্থা অবনতি হওয়ায় উন্নিত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য