আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে গাইবান্ধায় আবৃত্তি প্রতিযোগিতা, আলোচনা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। বুধবার সন্ধ্যায় এসকেএস ইন এর পাকুড়তলায় এ প্রতিযোগিতার আয়োজন করে রেডিও সারাবেলা চাইলন্ড ক্লাব।

এতে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোছা. রোখছানা বেগম। রেডিও সারাবেলার সিনিয়র স্টেশন ম্যানেজার মাহফুজ ফারুকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন গাইবান্ধা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আবু জাফর সাবু, কবি আবৃত্তি শিল্পী অমিতাভ দাশ হিমুন।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন এসকেএস ইন এর এজিএম আব্দুর রাশেদ চৌধুরী ও চাইল্ড ক্লাবের আহবায়ক সাহিদ হাসান। প্রতিযোগিতায় ‘ক’ গ্রুপে প্রথম হয়েছে মেঘলীনা দ্যুতি, দ্বিতীয় প্রিয়াম দাস মম ও তৃতী অনিরুদ্ধ সাহা। খ গ্রুপে প্রথম হয়েছে অথৈ আলো, দ্বিতীয় নুরে তাবাসসুম ও তৃতীয় সাহরিনা সরকার নুপুর। ‘গ’ গ্রুপে প্রথম হয়েছে পতলেখা দাস তুনতুন, দ্বিতীয় মাহফুজা নাওয়ার ও তৃতীয় মেজবাহুল মিম।

আলোচনা সভা শেষে বিজীয়দের হাতে পুরস্কার ও সনদপত্র তুলে দেন অতিথিরা। প্রতিটি গ্র“প থেকে ১ম স্থান অধিকারী ৩ জনকে রেডিও সারাবেলা ৯৮.৮ এফএম এর আবৃত্তি শিল্পী হিসেবে তালিকাভূক্ত করা হয়। প্রতিযোগিতায় ৬২ জন প্রতিযোগি অংশ গ্রহণ করে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য