কাহারোল (দিনাজপুর) প্রতিনিধিঃ কাহারোলে ২দিন ব্যাপী জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে এক আলোচনা সভা ও বিজ্ঞান মেলার উদ্ধোধন করা হয়েছে।

দিনাজপুরের কাহারোল উপজেলা প্রশাসনের আয়োজনে, জাতীয় বিজ্ঞান ও প্রযু্িক্ত জাদুঘরের তত্বাবধায়নে ও প্রযু্িক্ত মন্ত্রণালয়ের পৃষ্টপোষকতায় মঙ্গলবার ২৭ ফেব্রুয়ারী’১৮ সকাল সাড়ে ১০টার দিকে ২ দিনব্যাপী ৩৯তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে উপজেলা পরিষদ অডিটরিয়ামে এক আলোচনা সভা উপজেলা নির্বাহী অফিসার মোঃ নাসিম আহমেদে-এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা সভায় ও মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুরের অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোঃ নুরুজ্জামান। বিশেষ অতিথি ছিলেন কাহারোল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ রুহুল আমিন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ.কে.এম ফারুক।

আলোচনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা কৃষি অফিসার কৃষি বিদ মোঃ শামীম, উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডা. মোহাঃ আরোজ উল্লাহ, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মোঃ তারেক হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার কন্দর্প নারায়ন রায়, প্রধান শিক্ষক মোঃ মাহবুবুর রহমান, দশম শ্রেণীর ছাত্রী তুলিকা রায় প্রমুখ।

আলোচনা শেষে প্রধান অতিথি জেলা অতিরিক্ত ম্যাজিষ্ট্রেট মোঃ নুরুজ্জামন উপজেলা পরিষদ চত্বরে অবস্থিত জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে ২দিন ব্যাপী মেলার ফিতা কেটে আনুষ্টানিক উদ্ধোধন করেন এবং বিভিন্ন ষ্টোল পরিদর্শন করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য