হাকিমপুর (দিনাজপুর) সংবাদদাতাঃ দিনাজপুরের হাকিমপুর সদরের বাংলাহিলি পাইলট স্কুল এন্ড কলেজের ভোকেশনাল শাখার বিজ্ঞানাগারে এক দুঃসাহসিক চুরি সংঘঠিত হয়েছে। অত:পর পুলিশ এর সিংহ ভাগ যন্ত্রপাতি উদ্ধারসহ একজন আটক করেছে। ঘটনাটি ঘটেছে শুক্র থেকে রোববার পর্যন্ত।

পুলিশ জানায়, স্কুল এন্ড কলেজটির ভোকেশনাল শাখার শিক্ষার্থীদের জন্য ব্যবহৃত জেনারেল মেকানিক বিজ্ঞানের বৈজ্ঞানিক ও ব্যবহারিক যন্ত্রপাতি রাখার কক্ষটি বৃহস্পতিবার তালাবদ্ধ করে রাখা হলেও চোরেরা এর পিছন দিকের জানালার রড ব্যাকা করে জানাল ভেঙ্গে ভিতরে প্রবেশ করে।

এরপর তারা ২ লক্ষ ২০ হাজার টাকা মূল্যের বিভিন্ন যন্ত্রপাতি চুরি করে পালিয়ে যায়। সোমবার শিক্ষকগণ কক্ষটির তালা খুলে ভিতরে প্রবেশ করার পর চুরির ঘটনাটি জানতে পেরে হাকিমপুর থানায় চুরি মামলা দায়ে করেন।

মামলা দায়েরের পর থানা পুলিশ হিলি পোস্ট অফিস সড়কে অবস্থিত জনৈক মজনুর ভাংরি দোকানের সামনে অভিযান চালিয়ে ১ লক্ষ ৮০ হাজার টাকার যন্ত্রপাতি উদ্ধারসহ আতোয়ার হোসেন নামক এক চোরকে আটক করেন।

সে জেলার পার্বতীপুর থানার সাহেব পাড়া মহল্লার মোমিন হোসেনের ছেলে। এব্যাপারে আরও একজনকে পলাতক আসামী দেখিয়ে একটি চুরি মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য