দিনাজপুর সংবাদাতাঃ ২৭ ফেব্রুয়ারি মঙ্গলবার দিনাজপুর পলিটেকনিক ইন্সটিটিউট-এর অডিটোরিয়াম হল রুমে মেকানিক্যাল টেকনোলজি বিভাগের ছাত্র-ছাত্রীদের জাতীয় শুদ্ধাচার,জঙ্গিবাদ, সততা, সচ্ছতা, ন্যায়-নিষ্ঠা, স্বতঃস্ফুর্ততা ও কর্তব্য পরায়নতা বিষয়ক কাউন্সিলিং অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের অধ্যক্ষ মোঃ মোসলিম উদ্দীন।

প্রতিষ্ঠানের ইন্সট্রাক্টর ও মেকানিক্যাল বিভাগের বিভাগীয় প্রধান মোঃ মাহাবুবুর রহমান সিদ্দিকি’র সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের ভারপ্রাপ্ত উপাধ্যক্ষ ও ইলেকট্রিক্যাল বিভাগের বিভাগীয় প্রধান মোঃ সাদেকুল ইসলাম, ওয়ার্কসপ সুপার ও আর্কিটেকচার এবং ইন্টেরিয়র ডিজাইন বিভাগীয় প্রধান মোঃ জাবেদ আলী, ইন্সট্রাক্টর বিভাগীয় প্রধান (সিভিল) মোঃ ফারুক হোসেন, ইন্সট্রাক্টর ও বিভাগীয় প্রধান (পাওয়ার) বাদল চন্দ্র দাস, ইন্সট্রাক্টর মেকানিক্যাল মোঃ মোজাফ্ফর হোসেন, ইন্সট্রাক্টর কম্পিউটর মোঃ শরিফ আহমেদ।

ক্রাফট ইন্সট্রাক্টর সপ মেকানিক্যাল মোঃ মকিম আলী এর উপস্থাপনায় শিক্ষকদের মধ্য থেকে বক্তব্য রাখেন ক্রাফট ইন্সট্রাক্টর টুলস মেকানিক্যাল মোঃ মিজানুর রহমান, জুনিয়র ইন্সট্রাক্টর মেকানিক্যাল জেসমিন আরা প্রমুখ।

প্রধান অতিথি তার বক্তব্যে আজকের বিষয়টি বিশ্লেষণ করে বলেন, জঙ্গিবাদকে প্রতিহত করার জন্য এবং চিরতরে নির্মুল করার লক্ষে সরকার ব্যাপক কর্মসূচী গ্রহণ করেছে। এ সকল কর্মসূচী তখনই স্বার্থক হবে যখন আমরা নিজ নিজ স্থান থেকে জঙ্গিবাদের বিরুদ্ধে স্বচ্ছার ভুমিকা পালনে অগ্রসর হব।

তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে আরো বলেন, নিজের সততা-স্বচ্ছতাকে বোঝায় রেখে একে অপরের ন্যায় পরায়নতার সাথে সকল বিষয়ে কার্যক্রম পরিচালনা এবং লেখা পড়ার পাশাপাশি সুদ্ধাচার হওয়ার জন্য বিশেষ গুরুত্বারোপ করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য