দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরে বেসরকারি উন্নয়ন সংস্থা পল্লীশ্রী’র বাস্তবায়নে ও অক্সফ্যাম ইন বাংলাদেশ এর সহযোগিতায় বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ করা হয়েছে।

২৬ ফেব্রুয়ারী সোমবার দিনাজপুর সদর উপজেলার আস্করপুর ইউনিয়নে বেসরকারী উন্নয়ন সংস্থা পল্লীশ্রী ও অক্সফ্যাম ইন বাংলাদেশ এর সহযোগীতায় দিনাজপুর সদর উপজেলার ৯নং আস্করপুর ইউনিয়নের বন্যায় ক্ষতিগ্রস্ত ৭৬টি পরিবারের মাঝে প্রত্যেককে ৬ হাজার টাকা নগদ এবং ২ বান্ডিল ঢেউটিন বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ৯নং আস্করপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়া।

বিশেষ অতিথি ছিলেন অক্সফ্যাম ইন বাংলাদেশ এর প্রজেক্ট অফিসার রেবেকা সরকার এলিনা। অনুষ্ঠান পরিচালনা করেন পল্লীশ্রী’র প্রজেক্ট কো-অর্ডিনেটর একেএম সামসুদ্দিন সামু। বন্যায় ক্ষতিগ্রস্থদের প্রত্যেকের মাঝে নগদ ৬ হাজার টাকা, ১৮টি টিন এবং স্বাস্থ্য সম্মত ল্যাট্রিন তৈরীর উপকরনসহ অন্যান্য সামগ্রী বিতরন করা হয়েছে।

ত্রাণ বিতরণ অনুষ্ঠানে মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর এম আব্দুর রহিম “স্বাধীনতা পদক” মনোনীত হওয়ায় প্রধানমন্ত্রীকে আস্করপুর ইউনিয়নবাসীর পক্ষ থেকে ইউনিয়নের চেয়ারম্যান মোঃ জিয়াউর রহমান জিয়া কৃতজ্ঞতা ও অভিনন্দন জানান।

চেয়ারম্যান জিয়াউর রহমান জিয়া বলেন, স্বাধীনতা ও মহান মুক্তিযুদ্ধে কৃতিত্বপূর্ণ অবদানের স্বীকৃতি হিসেবে মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর, বাংলাদেশের সংবিধান প্রণয়ন কমিটির অন্যতম সদস্য, দিনাজপুরের কৃতি সন্তান এম. আব্দুর রহিম (মরণোত্তর) স্বাধীনতা পদক-এর জন্য মনোনীত হওয়ায় আস্করপুর ইউনিয়নের পক্ষ থেকে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও বর্তমান সরকারের প্রতি অভিনন্দন কৃতজ্ঞতা প্রকাশ করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য