আজিজুল ইসলাম বারী,লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের তিস্তার চরাঞ্চলে এক শিশুকে (০৮) ধর্ষণ চেষ্টা মামলায় জহুরুল ইসলাম (৩২) নামে এক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার বিকেলে সদর উপজেলার খুনিয়াগাছ ইউনিয়নের হরিণচওড়া বাশদাও গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। জহুরুল ওই গ্রামের আব্দুল জলিলের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, হরিণচওড়া গ্রামের জলিলের ছেলে রবিউল ইসলাম (২৮) গত শনিবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে তার এক প্রতিবেশীর মেয়েকে ধর্ষণের চেষ্টা করেন।

এ সময় শিশুটির মা ও প্রতিবেশীরা এসে শিশুটিকে উদ্ধার এবং রবিউলকে আটক করেন। এদিকে, আটকের খবর পেয়ে শিশুটির মাকে কিলঘুষি মেরে ডান চোখ নষ্ট করে রবিউলকে ছিনিয়ে নিয়ে যায় তার লোকজন।

এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে ওইদিন রাতেই সদর থানায় একটি অভিযোগ দায়ের করেন। পরে পুলিশ তদন্ত শেষে শনিবার (২৪ ফেব্রুয়ারি) রাতে অভিযোগটি নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হিসেবে নথিভুক্ত করে।

এ পরিপ্রেক্ষিতে ধর্ষণ চেষ্টায় সহযোগী হিসেবে মামলার আসামি জহুরুলকে গ্রেফতার করে সদর থানা পুলিশ। মামলার তদন্ত কর্মকর্তা সদর থানার উপ পরিদর্শক (এসআই) সেলিম রেজা বলেন, ঘটনার পর থেকে আত্মগোপনে থাকা জহুরুলকে গোপন সংবাদের ভিত্তিতে তিস্তার চরাঞ্চল থেকে গ্রেফতার করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য