ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ফুলবাড়ীতে আজ রবিবার বেলা ১২ টায় বিজ্ঞান ও প্রযুক্তি মেলা উদ্বোধন করেছেন, উপজেলা নির্বাহী অফিসার আব্দুস সালাম চৌধুরী।

বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রনালয়ের পৃষ্ঠপোষকতায় ও প্রযুক্তি যাদুঘরের তত্ত্বাবাধনে এবং উপজেলা প্রসাশনের উদ্যোগে উপজেলা চত্তরে অনুষ্ঠিত, দুই দিন ব্যাপী এই বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন করা হয়।

বিজ্ঞান ও প্রযুক্তি মেলা উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সমসের আলী মন্ডলের সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার আব্দুস সালাম চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি হায়দার আলী শাহ, সাধারন সম্পাদক মুশফিকুর রহমান বাবুল।

এতে অনান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা এটিএম হামিম আশরাফ, উপজেলা প্রকৌশলী শহিদুজ্জামান, সহকারী সেটেলমেন্ট অফিসার আফছার আলী, বঙ্গবন্ধু ডিগ্রী কলেজের অধ্যক্ষ মাসুদুর রহমান, শহীদ স্মৃতি আদশ্য ডিগ্রী কলেজের উপাধক্ষ্য ও বেতদিঘী ইউপি চেয়ারম্যান শাহ মোঃ আব্দুল কুদ্দুস প্রমুখ।

বিজ্ঞান ও প্রযুক্তি মেলায় উপজেলা বিভিন্ন মাধ্যমিক, উচ্চ মাধ্যমি ও একাধিক ডিগ্রী কলেজ ষ্টল বসিয়ে অংশ গ্রহন করেন। মেলায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীসহ বিভিন্ন বয়সের মানুষরে সমাগম ঘটে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য