নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন এক সময়ের জনপ্রিয় নায়ক আমিন খান ও চিত্রনায়িকা পপি। ছবির নাম ‘সাহসী যোদ্ধা’। ছবিটি পরিচালনা করছেন সাদেক সিদ্দিকী। এ ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার মাধ্যমে দীর্ঘদিন পর একসঙ্গে কাজ করছেন এ দুই তারকা। এ প্রসঙ্গে আমিন খান বলেন, ‘আমি ও পপি অনেক ছবিতেই একসঙ্গে অভিনয় করেছি। আমাদের জুটির প্রায় ছবিই দর্শক গ্রহণ করেছেন।

পপি পরিশ্রমী একজন নায়িকা। চরিত্রে দারুণভাবে মিশে যেতে পারেন। তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারও পেয়েছেন। সবচেয়ে বড় কথা হল, চলচ্চিত্রে তার পথচলা বিশ বছরের বেশি হলেও শারীরিক ফিটনেসের ব্যাপারে দারুণ সচেতন তিনি।

আশা করি, আমাদের এ ছবিটি দর্শকদের কাছে গ্রহণযোগ্যতা পাবে।’ পপি বলেন, ‘আমাদের চলচ্চিত্র ইন্ডাস্ট্রির একজন নিপাট ভদ্রলোক আমিন ভাই। সহশিল্পী হিসেবে যখন তিনি থাকেন তখন ভীষণ স্বাচ্ছন্দ্যবোধ করি। কারণ তিনি সবসময়ই একটু বেশি আন্তরিক এবং সহযোগিতা পরায়ণ।

আমি খুব আশাবাদী ছবিটি নিয়ে।’ ২৫ ফেব্রুয়ারি এফডিসিতে ছবির মহরতের আয়োজন করা হয়েছে। একইদিন ছবির শুটিংও শুরু হবে বলে জানিয়েছেন পরিচালক। আমিন খান ও পপি প্রথম জুটিবদ্ধ হয়ে অভিনয় করেন দীলিপ সোম পরিচালিত ‘তোমার জন্য ভালোবাসা’ ছবিতে।

এরপর তারা দুজন বিভিন্ন সময়ে জুটিবদ্ধ হয়ে এবং সহশিল্পী হিসেবে ‘মা আমার বেহেস্ত’, ‘লুটপাট’, ‘হীরা চুনি পান্না’, ‘মন দিওয়ানা’, ‘বিশ্ব বাটপার’, ‘দুই ভাইয়ের যুদ্ধ’,‘ক্ষ্যাপা বাসু’, ‘কসাই’সহ অনেক ছবিতে অভিনয় করেছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য