রমেন বসাক, হাকিমপুর থেকেঃ শহীদ দিবস ও আর্ন্তজাতিক মাতৃভাষা দিবসে দিনাজপুরের হাকিমপুরে বুধবার শহীদ মিনারে আওয়ামী লীগের পূর্বে বিএনপি পুষ্পস্তবক অর্পন করার প্রতিবাদে আ.লীগের পক্ষ থেকে অনুষ্ঠান বর্জন করা হয়েছে। আর এই বিশৃঙ্খলা সৃষ্টির জন্য তাদের পক্ষ থেকে আ.লীগ দলীয় ইউ, পি চেয়ারম্যান মোঃ মোকলেছার রহমানকে দায়ী করা হয়েছে।

জানাযায়, জাতীয় দিবসগুলিতে উপজেলার পাউশগাড়া স্কুল এন্ড কলেজ মাঠে স্থাপিত শহীদ মিনারে শহীদদের প্রতি শ্রদ্ধা জানানো হয়। সে মোতাবেক এবারও ওই শিক্ষা প্রতিষ্ঠান কর্তৃপক্ষ এর আয়োজন করেন। কিন্তু আ.লীগ ইউনিয়ন শাখা কমিটি ও এর সকল সহযোগি সংগঠনগুলির পূর্বে ইউনিয়ন বিএনপি ও এর সকল সহযোগি সংগঠনগুলিকে মাইকে পুষ্প স্তবক অর্পনের ঘোষনা দেয়া হয়।

এর প্রতিবাদে ইউনিয়ন আ.লীগ ও এর অন্যান্য সহযোগি সংগঠনের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পন করা থেকে বিরত থেকে এর প্রতিবাদ জানানো হয় এবং ইউনিয়ন আ.লীগের কার্য নির্বাহী সদস্য ও ইউ, পি চেয়ারম্যান মোঃ মোখলেছার রহমানের বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে ডাঙ্গাপাড়া বাজারের ইউনিয়ন আ.লীগের দলীয় কার্যালয়ে মোঃ আঃ মালেক মন্ডলের সভাপতিত্বে জরুরী এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয় এবং একই অভিযোগে শনিবার একই কার্যালয়ে এক বর্ধিত সভা আহব্বান করা হয়েছে।

এব্যাপারে ইউনিয়ন আ.লীগ শাখা কমিটির সভাপতি মোঃ আঃ মালেক মন্ডল শিক্ষা প্রতিষ্ঠানটির অধ্যক্ষ মোঃ সেলিম রেজাকে দায়ী করেন।

অধ্যক্ষ মোঃ সেলিম রেজার নিকট জানতে চাইলে তিনি আ.লীগ দলীয় খট্টা মাধবপাড়া ইউ, পি চেয়ারম্যান মোঃ মোকলেছার রহমানের নির্দেশে এ কাজ করেছেন বলে জানান। ইউ, পি চেয়ারম্যান মোঃ মোকলেছার রহমানের নিকট জানতে চাইলে তিনি বলেন তাঁরা উপস্থিত না থাকায় তাদের সংগঠনগুলির নাম মাইকে ঘোষনা করা হয়নি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য