আজিজুল ইসলাম বারী,লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলা তুষভান্ডার ইনিয়নের উত্তর ঘনেশ্যাম গ্রামের বীর মুক্তিযোদ্ধা প্রয়াত রবিউল ইসলাম মুকুলকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে। এর আগে গত মঙ্গলবার ঢাকার মিরপুরের বাসায় হ্নদক্রীয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল (৬৮) বছর।

তুষভান্ডার বড় ঈদগাহ মাঠে নামাজে জানাযা শেষে মরহুমের লাশ পারিবারিক কবর স্থানে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়। নামাজের জানাযায় সমাজ কল্যান প্রতিমন্ত্রী নুরুজ্জামান আহমেদ এমপি, সাবেক সংসদ সদস্য সালেহ্ উদ্দীন আহমেদ হেলাল,উপজেলা নির্বাহী অফিসার রবিউল হাসান, মুক্তিযোদ্ধা সংসদের কালিগঞ্জ উপজেলা কমান্ডের সাবেক কমান্ডার রশীদুজ্জামান, সাবেক ডেপুটি কমান্ডার মহাসিন আলী টুলু, গেরিলা লিডার ড.এস.এম শফিকুল ইসলাম কানু, কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম হেলাল, সরকারী কর্মকর্তা, গন প্রতিনিধি, বিশিষ্ট ব্যাক্তিবর্গ, বীর মুক্তিযোদ্ধা সহ সর্বস্তরের মুসল্লীবৃন্দ অংশ গ্রহন করেন।

মৃত্যুকালে তিনি ১ ছেলে ও ১ মেয়ে রেখে যান। তিনি আজীবন মুক্তিযুদ্ধের শক্তিকে বুকে লালন করে তার অসংখ্য আপনজনকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে গেলেন তিনি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য