রজব আলী ফুলবাড়ী (দিনাজপুর) থেকেঃ দিনাজপুরের ফুলবাড়ীতে গতকাল বুধবার আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস ও শহীদ দিবসের উপজেলা বিএনপির কর্মসূচি শোক র‌্যারীতে পুলিশের বাধা দেয়া ও ব্যানার ফেষ্টুন কেড়ে নেয়ার অভিযোগ করেছেন বিএনপি।

উপজেলা বিএনপির সভাপতি ও উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ খুরশিদ আলম মতি অভিযোগ করে বলেন, নেতা কর্মিরা শোক র‌্যালীটি নিয়ে থানার মোড় অতিক্রম করার সময় শোক র‌্যালীতে বাধা দিয়ে, দলের নেতা কর্মিদের হাতে থাকা দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ছবি লাগানো ফেস্টুন গুলো ছিনিয়ে নেয়ার চেষ্ঠা করে পুলিশ।

প্রত্যক্ষ দর্শিরা জানায় উপজেলা বিএনপির সভাপতি ও উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ খুরশিদ আলম মতির নেতৃত্বে বিএনপি’র বিশাল বহরের শোক র‌্যালীটি, পৌর শহরের থানা মোড় অতিক্রম করার সময়। পুলিশ খালেদা জিয়ার ছবির পোষ্টার গুলো ছিনিয়ে নেয়ার চেষ্ঠা করে, কিন্তু বিপুল পরিমান নেতা কর্মির শোক র‌্যালীতে অংশ নেয়ায় পুলিশের সেই চেষ্ঠা ব্যার্থ হয়।

আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস ও শহীদ দিবসে সকাল ৮ টায় নিমতলা মোড় দলিয় কার্য্যলয় থেকে শোক র‌্যালী বের করে বিএনপি। শোক র‌্যালীটি পৌর শহর প্রদক্ষিন করে, কেন্দ্রিয় শহীদমীনারে এসে শহীদ বেদিতে পুষ্পার্পন করেন। এসময় উপজেলা বিএনপির সাধারন সম্পাদক মোস্তাক আহম্মেদ খোকন, পৌর বিএনপির সভাপতি হাজি আবুল বাশার, সাধারন সম্পাদক সাহাজুল ইসলামসহ যুবদল, ছাত্রদলসহ সকল পর্য্যায়ের নেতা কর্মিরা উপস্থিত ছিলেন।

বিএনপির শোক র‌্যালীতে ব্যপক সংখ্যক নেতা কর্মিরা দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ছবি ও মুক্তির স্লোগান লেখা ব্যানার ফেস্টুন হাতে নিয়ে শোক র‌্যারীতে যোগ দেয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য